ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

স্বাস্থ্য

বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার আসাদুল ইসলাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার আসাদুল ইসলাম

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়’র (বিএসএমএমইউ) রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার ও ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. আসাদুল ইসলাম।

গত ১৮ মার্চ বুধবার বিকেলে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।



অধ্যাপক ডা. আসাদুল ইসলাম ১৯৮৬ সালে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। চিকিৎসা বিজ্ঞানে সাবেক আইপিজিএম অ্যান্ড আর (বর্তমানে বিএসএমএমইউ) থেকে ১৯৯৮ সালে উচ্চতর ডিগ্রি (ডিবিএসঅ্যান্ডটি) অর্জন করেন।

চট্রগ্রামের কামারখাল ইউনিয়ন সাব-সেন্টারে মেডিকেল অফিসার হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন।

এরপর কুষ্টিয়া, মেহেরপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে মেডিকেল  অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি ব্লাড ট্রান্সফিউশন মেডিসিন বিভাগে মেডিকেল অফিসার, সহকারী অধ্যাপক ও সহযোগী অধ্যাপক হিসেবে চিকিৎসা সেবা দিয়েছেন এবং বর্তমানে শিক্ষকতা করছেন।

চিকিৎসক অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম ২০১৩ সালের ৩০ জুন অধ্যাপক হিসেবে এ বিভাগে নিযুক্ত হন। ২০০৯ সাল থেকে শিক্ষকতার পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার-এর দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa