বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার আসাদুল ইসলাম

580 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়’র (বিএসএমএমইউ) রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার ও ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. আসাদুল ইসলাম।

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়’র (বিএসএমএমইউ) রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার ও ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. আসাদুল ইসলাম।

গত ১৮ মার্চ বুধবার বিকেলে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

অধ্যাপক ডা. আসাদুল ইসলাম ১৯৮৬ সালে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। চিকিৎসা বিজ্ঞানে সাবেক আইপিজিএম অ্যান্ড আর (বর্তমানে বিএসএমএমইউ) থেকে ১৯৯৮ সালে উচ্চতর ডিগ্রি (ডিবিএসঅ্যান্ডটি) অর্জন করেন।

চট্রগ্রামের কামারখাল ইউনিয়ন সাব-সেন্টারে মেডিকেল অফিসার হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন।

এরপর কুষ্টিয়া, মেহেরপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে মেডিকেল  অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি ব্লাড ট্রান্সফিউশন মেডিসিন বিভাগে মেডিকেল অফিসার, সহকারী অধ্যাপক ও সহযোগী অধ্যাপক হিসেবে চিকিৎসা সেবা দিয়েছেন এবং বর্তমানে শিক্ষকতা করছেন।

চিকিৎসক অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম ২০১৩ সালের ৩০ জুন অধ্যাপক হিসেবে এ বিভাগে নিযুক্ত হন। ২০০৯ সাল থেকে শিক্ষকতার পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার-এর দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

চীন বাদ দিয়ে ভারতে ব্যবসা আনার পরিকল্পনা করছে অ্যাপল
শাহজাদপুরে যমুনার ভাঙনে বিলীন ২ শতাধিক ঘরবাড়ি
রসিক মেয়রকে কাউন্সিলদের আল্টিমেটাম
বিক্ষোভে সমর্থন দিলেন বুশ-ক্লিনটন-ওবামারা
‘আমার জীবন, আমার যোগ– বাংলাদেশ’ অনলাইন প্রতিযোগিতা


করোনা দেখালো সংক্রামক রোগ সীমান্ত চেনে না
গাজীপুরে করোনা নিয়েই কাজে যোগ দিলেন শ্রমিক!
বর্ণ বৈষম্যের প্রতিবাদ করে ট্রলের শিকার কারিনা
ইনজুরিতে পড়েননি মেসি, খেলবেন 'শুরু' থেকেই
ভূমিমন্ত্রীর নির্দেশে আইসোলেশন সেন্টার হচ্ছে আনোয়ারায়