বরগুনায় ব্লাড ডোনার ক্লাবের উদ্বোধন

251 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
‘প্রতিটি সুস্থ শরীর, একটি ব্লাড ব্যাংক’ -এ স্লোগানকে সামনে রেখে বরগুনায় শিউলি ব্লাড ডোনার ক্লাব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বরগুনা: ‘প্রতিটি সুস্থ শরীর, একটি ব্লাড ব্যাংক’ -এ স্লোগানকে সামনে রেখে বরগুনায় শিউলি ব্লাড ডোনার ক্লাব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 
 
শনিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের তথ্য ও রিসোর্স সেন্টারে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাওগাতুল আলম এর উদ্বোধন করেন।
 
প্রেসক্লাব সভাপতি হাসানুর রহমান ঝন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম স্বপ্ন। 
 
এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- বরগুনা সরকারি কলেজের উপাধ্যক্ষ আবদুস সালাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তবিবুর রহমান, সাংবাদ কর্মী জাকির হোসেন মিরাজ, জেলা চেম্বার অব কর্মাসের সহ সভাপতি জহিরুল হক পনু, ইউনিসেফ বরগুনা জেলা প্রতিনিধি জাকির হোসেন, জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু, কমিউনিটি মেডিকেল কর্মকর্তা ডা. সফিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা সমাজ সেবক আবদুর রশিদ খান প্রমুখ। 
 
বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের