দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত বসুন্ধরা

537 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা গ্রুপের সিনিয়র অ্যাডভাইজার এ আর রশিদী

walton
বসুন্ধরা গ্রুপ কেন বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্যোগ নিয়েছে তা জানতে চাওয়া হয় এই গ্রুপের সিনিয়র অ্যাডভাইজার এ আর রশিদীর কাছে।

ঢাকা: বসুন্ধরা গ্রুপ কেন বসুন্ধরা আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্যোগ নিয়েছে তা জানতে চাওয়া হয় এই গ্রুপের সিনিয়র অ্যাডভাইজার এ আর রশিদীর কাছে।

বেশ সহজ-সরল ভাষায় এ আর রশিদী কালের কণ্ঠকে বলেন, 'বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান কৈশোর থেকেই মানুষের জন্য মঙ্গলজনক কিছু করার মনমানসিকতা নিয়ে বেড়ে উঠেছেন। এ জন্যই দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত বসুন্ধরা গ্রুপ বহু আগে থেকেই স্বাস্থ্যসেবায় বিভিন্নভাবে কাজ করে আসছে। এরই ধারাবাহিতকায় গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান পিছিয়ে থাকা জনপদের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ ও সামাজিক দায়বদ্ধতা থেকে সম্পূর্ণ অলাভজনক এই হাসপাতালের উদ্যোগ নিয়েছেন। এ ক্ষেত্রে মা ও শিশু স্বাস্থ্যসেবায় দীর্ঘ অভিজ্ঞতা ও দক্ষতার স্বাক্ষর রাখা আরেকটি প্রতিষ্ঠান আদ্-দ্বীন ফাউন্ডেশনের সঙ্গে বড় ধরনের বিনিয়োগ করে এই হাসপাতাল ও মেডিক্যাল কলেজ তৈরি করেন। আদ্-দ্বীন ফাউন্ডেশনের সুদক্ষ জনবল দিয়ে এই প্রতিষ্ঠানের সার্বিক চিকিৎসা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এই হাসপাতালে দেশের সর্বাধুনিক চিকিৎসাসেবার সুযোগ রয়েছে। সব ক্ষেত্রেই সংযুক্ত করা হয়েছে উন্নত প্রযুক্তি। সামনের দিকে আরো যা যা প্রয়োজন, সবটাই করা হবে।'

বাংলাদেশ সময় ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫

কাস্টম হাউসে করোনার থাবা, শারীরিক দূরত্ব নিশ্চিতের দাবি
করোনায় দিশেহারা বোয়িং, ১২ হাজার কর্মী ছাঁটাই
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর


চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু