ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ফ্রান্স

গণপূর্ত মন্ত্রীকে ফ্রান্সে গণসংবর্ধনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
গণপূর্ত মন্ত্রীকে ফ্রান্সে গণসংবর্ধনা গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ফ্রান্সে গণসংবর্ধনা

প্যারিস (ফ্রান্স): গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ফ্রান্সে গণসংবর্ধনা দিয়েছে বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীরা।  

মফিজ খাঁনের  সভাপতিত্বে ও সেলিম উদ্দিনের পরিচালনায় রোববার (২৩ জুলাই ) প্যারিসের পোর্ট দ্য পন্হা হলে এ গণসংবর্ধনা  অনুষ্ঠান আয়োজন করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  নওগাঁ-১ আসনের সংসদ সদস্য শ্রী সাধন চন্দ্র মজুমদার, শাহনেওয়াজ চৌধুরী রানা, মনজুরুল আহসান সেলিম, বাবলু মানিক, মোজাম্মেল হক,তাপস বড়ুয়া রিপন,নিয়াজ উদ্দিন চৌধুরী হিরা, জসিম উদ্দিন, সাংবাদিক দেবেশ বড়ুয়া।



এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমএ কাশেম, বেনজির আহমেদ সেলিম, ওয়াহিদ তাহের, মিজান চৌধুরী মিন্টু, কবি মোস্তফা হাসান, রানা চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, এমদাদুল হক স্বপন, ফয়সল উদ্দিন, সালেহ আহমেদ, বাসু গোস্বামী, রবিউল মোল্লা, মহিউদ্দিন সোহেল প্রমুখ।

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে বলেন, শেখ হাসিনার সরকার  অর্থনৈতিক উন্নয়নের জন্য দেশের বিভিন্ন স্থানে অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলছে। সেগুলো বাস্তবায়ন হলে দেশ দ্রুততম সময়ের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে আগামী নির্বাচনেও বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক ও আঞ্চলিক  সংগঠনসহ বৃহত্তর চট্টগ্রামের বিপুল সংখ্যক প্রবাসী উপস্হিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রীতি ভোজ এবং রীমা, নয়ন, বরণ বড়ুয়া ও চম্পা বড়ুয়ার পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
 
বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa