ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

ফ্রান্স

প্যারিস বাংলা প্রেসক্লাবে মতবিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
প্যারিস বাংলা প্রেসক্লাবে মতবিনিময়  প্যারিস বাংলা প্রেসক্লাবে সুলতান মনসুরকে শুভেচ্ছা

প্যারিস (ফ্রান্স) : ফ্রান্স সফররত ডাকসুর সাবেক ভিপি, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ এর সঙ্গে প্যারিস বাংলা প্রেসক্লাব সাংবাদিকদের  শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ জুলাই) ফ্রান্সের রাজধানী প্যারিসের বাংলাদেশি অধ্যুষিত ক্যাথসিমার গ্রামবাংলা রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্যারিস বাংলা প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি খালেদ গোলাম কিবরিয়া, আবুল কালাম মামুন, মাহমুদুল হাসান, মিজানুর রহমান, আব্দুল আজিজ, জুলিয়া আহসান প্রমুখ।

   

এ সময় বাংলাদেশের চলমান রাজনীতি ও ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটির নানা বিষয় নিয়ে বক্তারা তাদের মতামত ব্যক্ত করেন।  

তারা বলেন, দেশকে শতভাগ দুর্নীতিমুক্ত করতে পারলে দেশের উন্নয়ন আরো তরান্বিত হবে এবং প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসীদের ইতিবাচক ভূমিকা পালন করতে হবে ।
 
প্রবাসীদের উদ্যেশে সুলতান মনসুর বলেন- প্রবাসীরা বাংলাদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে  ক্রান্তিলগ্নে সবসময়ই দেশের পাশে ছিলেন। দেশের অর্থনৈতিক উন্নয়নে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

এ সময় সবাইকে দেশের বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

পরে সুলতান মনসুরকে ফুলেল শুভেচ্ছা জানান প্যারিস বাংলা প্রেসক্লাব নেতারা।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa