ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

শেখ জামালের টানা দ্বিতীয় জয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
শেখ জামালের টানা দ্বিতীয় জয়

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২-১ গোলে জিতেছে শেখ জামাল।

গোলের দেখা পেয়েছেন শেখ জামালের ওমর জোবে এবং সলোমন কিং। মুক্তিযোদ্ধা সংসদের একমাত্র গোলটি এসেছে মেহেদী হাসান রয়েলের হেড থেকে।

শুরু থেকে বেশ সাবধানী শেখ জামাল সময় বুঝে আক্রমণেও ওঠে আসে। ৩৮তম মিনিটে পেয়ে যায় গোলের দেখাও। শাকিল আহমেদের আড়াআড়ি পাস ক্রস ধরে সলোমন কিং বল বাড়ান সলোমনের উদ্দেশে। গাম্বিয়ার এই ফরোয়ার্ডের আলতো টোকায় বল পোস্তের ভেতরের কানায় লেগে জালে জড়িয়ে যায়।

বিরতির ১১ মিনিট পর ফের একবার এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল শেখ জামাল। কিন্তু ২৫ গজ দূর থেকে ভালিদজানোভের দূরপাল্লার শট ক্রসবারে লেগে ফিরে আসলে গোলবঞ্চিত হয় দলটি। এর চার মিনিট পর কিংয়ের একক প্রচেষ্টায় গোল ব্যবধান দ্বিগুণ হয়। ডান দিক দিয়ে আক্রমণে উঠে আসা এই গাম্বিয়ান ফরোয়ার্ডের দুই ডিফেন্ডারের ফাঁক নিয়ে লক্ষ্যভেদ করেন।

দুই গোল হজম করে ম্যাচে ফেরার চেষ্টা করেও ফিনিশিংয়ের অভাবে কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছিল না। এর মধ্যে জাপানি মিডফিল্ডারের এজটি দূরপাল্লার শট পোস্টে লেগে ফিরে আসে। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মেহেদি হাসান রয়েলের হেডে ব্যবধান কমায় লিগে প্রথম ম্যাচ খেলতে নামা দলটি।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa