ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

সাইফের কাছে হেরে গেল মোহামেডান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
সাইফের কাছে হেরে গেল মোহামেডান সাইফের খেলোয়াড়দের গোল উদযাপন

আরামবাগ ক্রীড়া সংঘকে উড়িয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুম শুরু করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসেই সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে ২-১ ব্যবধানে হেরে গেছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।

 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) কুমিল্লার ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধেই ২ গোলে পিছিয়ে পড়ে মোহামেডান। বিরতিতে যাওয়ার অল্প আগে এক ঝড় বয়ে দেয় সাইফ।  

কেনেথ ইকেচুকুর পাস থেকে ৪৪তম মিনিটে মোহামেডানের জাল খুঁজে নেন মিডফিল্ডার মোহাম্মদ আরিফুর রহমান। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগে ফের দ্বিতীয় গোল হজম করে বসে শন লেনের শিষ্যরা। প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে সাইফের ব্যবধান ২-০ করেন নাইজেরিয়ান মিডফিল্ডার জন ওকোলি।  

দ্বিতীয়ার্ধে অবশ্য ঘুরে দাঁড়াতে চেষ্টা করে মোহামেডান। সেই লক্ষ্যে আক্রমণ চালিয়ে ৬০তম মিনিটে সুফলও পায় তারা। মোহাম্মদ হাবিবুর রহমান সোহাগের পাস থেকে জাপানিজ মিডফিল্ডার উরুইয়ো নাগাতার গোলে সমতায় ফেরার স্বপ্ন দেখে কালো-সাদারা। কিন্তু মোহামেডানকে আর কোনো সুযোগ আদায় করতে দেয়নি পল পুটের দল। ব্যবধান ধরে রেখে ৩ পয়েন্ট তুলে নেয় সাইফ।  

এই জয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে ওঠে এসেছে পুটের দল। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গত আসরের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa