ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

রবিনহোর জোড়া গোল, জয়রথ ছুটছে বসুন্ধরা কিংসের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
রবিনহোর জোড়া গোল, জয়রথ ছুটছে বসুন্ধরা কিংসের সতীর্থদের সঙ্গে রবিনহোর গোল উদযাপন। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরে টানা দ্বিতীয় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনহোর জোড়া গোলে গত আসরের চ্যাম্পিয়নরা ২-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি’কে।

 

এর আগে প্রথম রাউন্ডে উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছিল বসুন্ধরা কিংস। এবার দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচেও জয় তুলে নিল অস্কার ব্রুজনের শিষ্যরা।  

বল নিয়ে ছুটছেন রবিনহো।  ছবি: শোয়েব মিথুন

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণে দাপট দেখায় বসুন্ধরা কিংস। এগিয়ে যেতেও বেশিক্ষণ সময় লাগেনি তাদের। ১৬তম মিনিটে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন রবিনহো।  

গোল করার পথে রবিনহো।  ছবি: শোয়েব মিথুন

অবশ্য ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে দেয়নি বাংলাদেশ পুলিশ। ৪২তম মিনিটে আইভরিয়ান কোস্ট ডিফেন্ডার লানচিন তোউরের গোলে সমতায় ফেরে তারা। তবে প্রথমার্ধেই যেন জমা ছিল সব নাটক। ব্রুজনের দল বিরতিতে যায় এগিয়ে থেকে। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে ফের বাংলাদেশ পুলিশের জালে বল জড়িয়ে দেন রবিনহো।  

ছবি: শোয়েব মিথুন

দ্বিতীয়ার্ধে গোলের আরও সুযোগ পেয়েছিল বসুন্ধরা কিংস। তবে সুযোগের সদ্ব্যবহার করতে না পারলেও তিন পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা। এই জয়ে ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে কিংস। সমান ম্যাচে এখনও পয়েন্টের খাতা খুলত না পারা পুলিশরা আছে ১১তম স্থানে।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa