ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

মেসির সঙ্গে চুক্তির চেষ্টায় পিএসজি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
মেসির সঙ্গে চুক্তির চেষ্টায় পিএসজি লিওনেল মেসি

মাউরিসিও পচেত্তিনোকে কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পর প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) এবার মনোযোগ দিচ্ছে মাঠেও নতুন খেলোয়াড় আনার। ফরাসি চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছেন, লিওনেল মেসির সঙ্গে চুক্তির চেষ্টা করবেন তিনি।

 

বার্সেলোনার সঙ্গে আর্জেন্টাইন ফরোয়ার্ডের চুক্তির মেয়াদ শেষ হবে ২০২১ সালের ৩০ জুন। চলতি মৌসুমের শুরুতে ক্যাম্প ন্যু ছাড়ার কথা জানিয়েছিলেন মেসি। তবে পরে সেই সিদ্ধান্ত থেকে সরে এসে আরেক মৌসুম কাতালোনিয়ায় থাকার কথা জানান তিনি।  

তবে এবার হয়তো বার্সা ছাড়তে পারেন মেসি। অনেক লোকের বিশ্বাস, আগামী ট্রান্সফার উইন্ডোতে ফ্রি অ্যাজেন্ট হয়ে যাবেন তিনি। সেই বিশ্বাসীদের একজন লিওনার্দো। পিএসজির স্পোর্টিং ডিরেক্টর ফ্রেঞ্চ ফুটবলকে বলেন, ‘মেসির মতো সেরা খেলোয়াড়রা পিএসজির সংক্ষিপ্ত তালিকায় আছেন। তবে আমাদের এই স্বপ্ন সম্পর্কে এখন কথা বলার সময় নয়। ’ 

লিওনার্দো বলেন, ‘বিষয়টি নিয়ে নিবিড়ভাবে আলোচনা করে আমরা টেবিলে বসে আছি। ফুটবলে চার মাসে অনন্তকাল, বিশেষ করে আজকের দিন ও যুগে। তবে আমাদেগর টেবিলে চেয়ার সংরক্ষিত। ’ 

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa