ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

পিএসজি ছাড়তে নেইমার-এমবাপ্পের বাধা নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
পিএসজি ছাড়তে নেইমার-এমবাপ্পের বাধা নেই

প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) দুই তারকা ফুটবলার নেইমার ও কিলিয়ান এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে আগামী ২০২২ সালের জুনে। তবে এই দুজনের সঙ্গে নতুন চুক্তি করতে না পারলে পরের মৌসুমে তাদের ফ্রিতেই ছাড়তে হবে পিএসজিকে।

তবে পিএসজি স্বাভাবিক ভাবেই সেই ঝুঁকি নেবে না। তারা নেইমার-এমবাপ্পেকে চাপ দেবে চুক্তির জন্য। না হলে তাদের ছেড়ে দিবে চলতি মৌসুম শেষেই।

ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো অবশ্য সাফ জানিয়ে দিলেন, 'দুই তারকাকে ধরে রাখতে চান তারা, তবে সেজন্য কোনো অনুরোধ করা হবে না। তারা থাকতে চাইলে থেকে যাবে। তবে যেতে চাইলে বাধা দেওয়া হবে না। '

তবে লিওনার্দোর আশা, 'ক্লাবের প্রতি ভালোবাসার কারণে দুজনই থেকে যাবেন। আশা করি, তারা বিশ্বাস করে যে উঁচু মানের ও উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়দের জন্য এটাই সঠিক জায়গা। তবে আমরা তাদেরকে এখানে থাকতে কোনোপ্রকার অনুরোধ করব না। '

লিওনার্দো বলেন, 'যদি কোনো খেলোয়াড় এই ক্লাবকে ভালোবাসে, তাহলে এমনিতেই থাকবে। যারা আসলেই থাকতে চায় তারা থাকবে; আমরা আলোচনা করছি এবং সফল হওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। '

গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপ্পেকে ঘিরে বিষয়টা ঠিক পরিষ্কার নয় কারণ, ক্লাবের বিশেষ নজর নেইমারের চুক্তি নবায়নের দিকে। এখন পর্যন্ত চুক্তি নবায়নের ব্যাপারে নাকি ফরাসি এই ফরোয়ার্ডও কোনো আগ্রহ দেখাননি। এর পেছনের কারণ হতে পারে, রিয়াল মাদ্রিদ যে তাকে পেতে মরিয়া তা তিনি ভালো করেই জানেন।

এদিকে লিওনেল মেসির প্রতি প্রবল আগ্রহ প্যারিসের দলটির। আর্জেন্টাইন তারকাকে দলে টানতে পারলে এমবাপ্পের পিএসজি ছাড়া হবে অনেকটাই নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa