ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

ফুটবল

মাইন্ড গেম খেলায় আমার কোনো দক্ষতা নেই: ক্লপ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
মাইন্ড গেম খেলায় আমার কোনো দক্ষতা নেই: ক্লপ ইউর্গেন ক্লপ

লিভারপুলের পরবর্তী ম্যাচ ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে। স্পেনে যেমন রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা এল ক্লাসিকো, তেমনি ইংলিশ ফুটবলে নর্থ-ওয়েস্ট ডার্বি মানে দুই লাল সেনাদের যুদ্ধ।

 

অলরেড বনাম রেড ডেভিল। বিশ্ব ফুটবলে সেরা লড়াইয়ের একটি। এমন একটি ম্যাচের আগে কথার লড়াই শুরু হবে, সেটাই স্বাভাবিক। তবে লিভারপুল কোচ ইউর্গেন ক্লপ জানিয়েছেন, তিনি স্যার আলেক্স ফার্গুসনের মতো নন এবং মাইন্ড গেম খেলায় দক্ষ নন।  

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। অন্যদিকে তাদের ঠেলে শীর্ষে ওঠে এসেছে ইউনাইটেড। কেবল ঐতিহাসিক লড়াই নয়, সিংহাসনের দখলের জন্যও রোববারের (১৭ জানুয়ারি) ম্যাচটির দিকে তাকিয়ে ফুটবল ভক্তরা।  

রেড ডেভিলদের অ্যানফিল্ডে আতিথেয়তা দেওয়ার আগে ক্লপকে অবশ্য চিন্তা করতে হচ্ছে শত্রুদের নিয়ে। কারণ সাম্প্রতিক সময়ে ইউনাইটেডের পেনাল্টি থেকে গোল নিয়ে খোঁচা দেন জার্মান কোচ। তার জন্য উল্টো সাবেক রেফারি মার্ক ক্লাটেনবার্গ সমালোচনা করেন ক্লপকে।  

অবশ্য তা তেমন গায়ে মাখেননি লিভারপুল কোচ। তিনি বলেন, ‘আমি কি বলেছি তা নিয়ে কে কি বলল তাতে কি আমি অবাক হবো? আমি কি অবাক হবো যে, মার্ক ক্লাটেনবার্গ এ নিয়ে বলেছে তার জন্য? না। তবে আমি বিভিন্ন কারণে স্যার আলেক্স ফার্গুসন নই। আমার কোনো দক্ষতা নেই মাইন্ড গেম খেলায়। এটাই আমার সমস্যা। ’ 

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa