ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

অবশেষে করোনাকে হারিয়ে দিলেন সুয়ারেস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
অবশেষে করোনাকে হারিয়ে দিলেন সুয়ারেস লুইস সুয়ারেস

অবশেষে কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে লুইস সুয়ারেসের। শুক্রবার (০৪ ডিসেম্বর) থেকে তিনি অ্যাতলেটিকো মাদ্রিদ সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে সক্ষম হবেন।

 

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকালে ফের করোনা পরীক্ষা দেন সুয়ারেস। সেই পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসে উরুগুইয়ান ফরোয়ার্ডের।  

করোনা আক্রান্ত হওয়ায় চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা মিলিয়ে কয়েকটি ম্যাচে দিয়েগো সিমিওনের স্কোয়াডে ছিলেন না ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। তার মধ্যে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পায়নি অ্যাতলেটিকো। তবে রিয়াল ভায়োদোলিদের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে সুয়ারেসকে। ম্যাচটি হবে শনিবার (০৫ ডিসেম্বর), ওয়ান্দা মেত্রোপোলিতানোতে।

পজিটিভ হওয়ার পর সুয়ারেস দুই সপ্তাহের কোয়ারেন্টিনে ছিলেন। আন্তর্জাতিক বিরতির সময় জাতীয় দলে খেলার সময় করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। এরপর স্পেনে ফিরে নিজের অ্যাপার্টমেন্টে কোয়ারেন্টিনে ছিলেন উরুগুইয়ান তারকা।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa