ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

নকআউট পর্বে চেলসি, ম্যানইউর দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
নকআউট পর্বে চেলসি, ম্যানইউর দাপুটে জয় গোল করছেন ফার্নান্দেস

দুই ম্যাচ হাতে রেখে ‘ই’ গ্রুপ থেকে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্ব নিশ্চিত করেছে চেলসি। ব্লুজরা ২-১ ব্যবধানে হারিয়েছে ফরাসি ক্লাব রেনেকে।

 

প্রতিপক্ষের মাঠে ২২তম মিনিটে চেলসিকে এগিয়ে দেন কালাম হাডসন-ওডোই। রেনে সমতায় ফেরে ৮৫তম মিনিটে। ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল জয়সূচক গোল পায় ম্যাচের অন্তিম মুহূর্তে। অতিরিক্ত প্রথম মিনিটে অলিভিয়ের জিরোর হেডে তিন পয়েন্ট নিশ্চিত হয় চেলসির।  

নকআউট পর্ব এখনও নিশ্চিত না হলেও দাপুটে জয় পেয়েছে আরেক ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেসের জোড়া গোলে তুরস্কের ক্লাব ইস্তানবুল বাসাকসেহিরকে ৪-১ ব্যবধানে হারিয়েছে রেড ডেভিলরা।  

৭ ও ১৯তম মিনিটে গোল দুটি করেন ফার্নান্দেস। হ্যাটট্রিকও করতে পারতেন তিনি। তবে ৩৫তম মিনিটে নিজে পেনাল্টি নিজে না নিয়ে তা দিয়ে দেন রাশফোর্ডকে। অতিরিক্ত সময়ে ইউনাইটেডকে শেষ গোলটি এনে দেন জেমস।  

এই জয়ে নকআউট পর্বের খুব কাছাকাছি চলে এসছে ওলে গানার সুলশারের দল। ‘এইচ’ গ্রুপে ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউনাইটেড।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa