ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

ফুটবল

আসছে জানুয়ারিতেই রিয়াল ছাড়তে প্রস্তুত ইসকো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
আসছে জানুয়ারিতেই রিয়াল ছাড়তে প্রস্তুত ইসকো

এই শীতেই রিয়াল মাদ্রিদ ছাড়ার পরিকল্পনা করে রেখেছেন ইসকো। ২০১৩ সালে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়ার পর প্রথমবার এমন আগ্রহ প্রকাশ করলেন এই প্লেমেকার।

ইসকোর আগ্রহের ব্যাপারে তার বাবা ও এজেন্ট ফ্র্যান্সিসকো আলারকোন রিয়ালের সঙ্গে আলোচনা করেছে দাবি করে স্প্যানিশ গণমাধ্যম মার্কা। তারা এও জানায় রিয়ালও সম্ভাবনাময় এই তারকাকে ছাড়তে প্রস্তুত।

স্প্যানিশ এই মিডফিল্ডার ক্লাব ছাড়ার সুবিধা-অসুবিধা নিয়ে মাসখানেক যাবত আলোচনা করেছেন। এমনকি তিনি রিয়াল কোচ জিনেদিন জিদানের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছেন। তবে ইসকোকে ধরে রাখার ব্যাপারে ফরাসি তারকা কোনো চেষ্টাই করেনি।

জিদান মনে করেন, ক্লাবে সাইড বেঞ্চে বসে থাকার চেয়ে নিয়মিত ম্যাচ খেলতে চান ইসকো।

গত কয়েক মৌসুম ধরেই রিয়ালের মাঠের চেয়ে সাইড বেঞ্চেই বেশি সময় পার করছেন তিনি। এই মৌসুমেই দলের ৬৩০ মিনিটের মধ্যে তিনি খেলতে পেরেছেন ২৬০ মিনিট।

চলমান মৌসুমের শুরু থেকেই অবশ্য চোটে ভুগছিলেন ইসকো। চোট থেকে ফেরার পর খেলার সুযোগ পেয়েছেন মাত্র চারটি ম্যাচ। একটি ম্যাচেও পুরো খেলার সুযোগ পাননি তিনি। এর মধ্যে কেবল দুটি ম্যাচে ছিলেন প্রথম একাদশে।

এদিকে ২০২২ সাল পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তি আছে ইসকোর। তাকে পেতে হলে আগ্রহী ক্লাববে ৩ কোটি ইউরো দিয়েই দলে নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa