ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

ফুটবল

মামুনুলকে নিয়েই কাতারের বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
মামুনুলকে নিয়েই কাতারের বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

আগামী ০৪ ডিসেম্বর ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ কাতারের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আর এই ম্যাচের জন্য ২৭ সদদ্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

সদ্য নেপালের বিপক্ষে দুই ম্যাচে ইনজুরির কারণে খেলতে না পারা মিডফিল্ডার মামুনুল ইসলামকে অবশ্য এই দলে রাখা হয়েছে।

এছাড়া কাতার বিপক্ষে এই ম্যাচের জন্য প্রাথমিক দলে ডাক পেয়েছেন নেপালের বিপক্ষে দলে না থাকা গোলরক্ষক পাপ্পু হোসেন, ডিফেন্ডার রায়হান হাসান ও মঞ্জুরুর রহমান মানিক। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) কাতারের উদ্দেশ্যে ঢাকা ছাড়াবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।  

বাংলাদেশ দল: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেন, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, রিয়াদুল হাসান, জামাল ভূইয়া, আতিকুর রহমান ফাহাদ, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ, রায়হান হাসান, রাকিব হোসেন, এম এস বাবলু, সুমন রেজা, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর রহমান মানিক ও ইয়াসিন আরাফাত।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa