ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

ইব্রার শেষ মুহূর্তের গোলে বাঁচল মিলান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
ইব্রার শেষ মুহূর্তের গোলে বাঁচল মিলান ইব্রার গোলে বাঁচল মিলান

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। বয়স যতো বাড়ছে ততোই যেন গোলক্ষুধা পেয়ে বসেছে ৩৯ বছর বয়সী সুইডিশ স্ট্রাইকারকে।

 

এবারও শেষ মুহুর্তে গোল করে এসি মিলানকে পরাজয়ের হাত থেকে বাঁচালেন ইব্রা। নির্ধারিত সময় শেষেও নিজেদের মাঠ সান সিরোতে হালাস ভেরোনার বিপক্ষে ২-১ ব্যবধানে পিছিয়ে ছিল স্তেফানো পিওলির শিষ্যরা। ম্যাচের তখন অতিরিক্ত তৃতীয় মিনিটের খেলা চলছে। রেফারির শেষ বাঁশি বাজানোর আগে ব্রাহিম দিয়াজের পাস থেকে গোল করে মিলানকে নিশ্চিত পরাজয় থেকে বাঁচান ইব্রা।  

এর আগে ম্যাচের ষষ্ঠ মিনিটে আন্তোনিন বারাকের গোলে এগিয়ে যায় ভেরোনা। সমতায় ফিরতে মরিয়া মিলান ফের পিছিয়ে পড়ে ১৯তম মিনিটে, দাভিদ কালাব্রিয়ার আত্মঘাতি গোলে। ২৭তম মিনিটে ব্যবধানটা ২-১ হয়ে যায় ভেরোনার মাগনানির আত্মঘাতি গোলে।  

এই ড্রয়েও সিরি’আ লিগের চলতি মৌসুমের পয়েন্ট তালিকার শীর্ষস্থান অটুট রেখেছে এখন পর্যন্ত অপরাজিত মিলান। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১৭। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আটে আছে ভেরোনা।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa