ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

রোমাঞ্চকর ম্যাচে রোনালদোর গোলেও জিততে পারল না জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
রোমাঞ্চকর ম্যাচে রোনালদোর গোলেও জিততে পারল না জুভেন্টাস শেষ মুহুর্তে গোলের পর লাৎসিও খেলোয়াড়দের উল্লাস

নির্ধারিত সময় পেরিয়ে ম্যাচ তখন অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে। রেফারি প্রস্তুতি নিচ্ছিলেন শেষ বাঁশি বাজানোর।

 

একদিকে জয়ের অপেক্ষায় জুভেন্টাস। অন্যদিকে সমতায় ফিরতে মরিয়া লাৎসিও। তেমন এক নাটকীয় মুহুর্তে সবাইকে অবাক করে দিয়ে হোয়াকিন কোরেয়ার পাস থেকে বদলি হিসেবে মাঠে নামা ফেলিপে কেইসেদোর কিক। সমতায় ফেরার উল্লাসে ঘরের মাঠ স্তাদিও অলিম্পিকোতে মেতে ওঠলো লাৎসিও। আর পয়েন্ট বিসর্জনের কষ্টে হতভম্ব আন্দ্রে পিরলোর শিষ্যরা।  

অথচ ম্যাচের শেষ মুহুর্ত পযর্ন্ত সিমোনে ইনজাঘির শিষ্যদের আক্রমণ ঠেকিয়ে রেখেছিলেন দানিলো-বোনোচ্চিরা। জুভরা এগিয়ে গিয়েছিল প্রথমার্ধেই। ১৫তম মিনিটে হুয়ান কুয়াদ্রাদোর পাস থেকে তুরিনের বুড়িদের এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই ব্যবধান ধরে রেখে তিন পয়েন্ট আদায়ের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল পিরলোর দল। কিন্তু শেষ পর্যন্ত তাদের মাঠ ছাড়তে হয় ১-১ গোলের সমতা নিয়ে।  

পয়েন্ট হারানোর পাশাপাশি পিরলোর কপালে আরেকটি চিন্তার ভাঁজ এঁকে দিয়েছে রোনালদোর চোট। প্রথমার্ধে চোট পান সিআর সেভেন। ম্যাচের ৭৬তম মিনিটে তার পরিবর্তে মাঠে নামেন পাওলো দিবালা। পর্তুগিজ উইঙ্গারের চোট কতটুকু ভয়ঙ্কর তা অবশ্য এখনও জানা যায়নি।  

এই ড্রয়ে ৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমের তালিকায় তৃতীয় স্থানে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে লাৎসিও।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa