ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

মারাত্মক চোটে পড়েছেন আনসু ফাতি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
মারাত্মক চোটে পড়েছেন আনসু ফাতি আনসু ফাতি

ক্যাম্প ন্যুয়ে রিয়াল বেতিসের বিপক্ষে ৫-২ ব্যবধানে জিতেও মুখে হাসি নেই কাতালানদের। এমনিতে বেশ কয়েকমাস ধরে একের পর খারাপ খবর শুনতে হয়েছে তাদের।

তারমধ্যে আরেকটি দুঃসংবাদ শুনতে হচ্ছে বার্সেলোনাকে। চোটে পড়েছেন আনসু ফাতি। বাঁ-পায়ের ইন্টারনাল মেনিসকাস ছিঁড়ে গেছে ১৮ বছর বয়সী ফরোয়ার্ডের। যার কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

প্রথমার্ধের ৩২তম মিনিটে রিয়াল বেতিস ডিফেন্ডার আইসা মান্দি মারাত্মক ট্যাকল করে বসেন ফাতিকে।  আর এতে পেনাল্টিও পায় বার্সা। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন আঁতোয়া গ্রিজম্যান। পরে ৪৬ মিনিটের সময় ফাতির পরিবর্তে লিওনেল মেসিকে মাঠে নামান কোচ রোনাল্ড কোম্যান।

ফাতির এই চোট কতটুকু ভয়ঙ্কর হতে যাচ্ছে তা বোঝা গিয়েছিল মাঠে। স্প্যানিশ ফরোয়ার্ডকে দেখা যায় হাঁটু চেপে ধরে চিৎকার করতে। বার্সা জানিয়েছে, তার যথাযথ চিকিৎসা করা হবে। ধারণা করা হচ্ছে, ফাতিকে কমপক্ষে এক থেকে তিনমাস মাঠের বাইরে থাকতে হতে পারে। যার ফলে, আসন্ন আন্তর্জাতিক বিরতির সময় স্পেন জাতীয় দলের হয়েও মাঠে না নামা হতে পারে তার।

তবে ফাতিকে পরীক্ষার পর রিপল অ্যান্ড দে প্রাদো স্পোর্ট ক্লিনিকের ডা. রিপল জানিয়েছেন, ১৮ বছর বয়সী তারকার ইন্টেরিয়র মেনিসকাস ছিঁড়ে গেছে, যার অর্থ হচ্ছে তাকে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হবে। হতে পারে পাঁচ মাস তাকে সাইডলাইনে বসে থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa