ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

বড় জয়ে মাঠ ছাড়ল চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
বড় জয়ে মাঠ ছাড়ল চেলসি

ম্যাচের মাত্র নবম মিনিটে পিছিয়ে পড়ল চেলসি। তবে এই ক্ষতকে শক্তিতে পরিণত করে গুণে গুণে চারটি গোল ফেরত দিল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

আর এতেই শেফিল্ড শিল্ডকে ৪-১ গোলে উড়িয়ে জয় তুলে নিয়েছে ব্লুজরা।

শনিবার ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসির হয়ে একটি করে গোল করেন ট্যামি আব্রাহাম, বেন চিলওয়েল, থিয়াগো সিলভা ও টিমো ভার্নার।

ম্যাচে খেলার ধারার বিপরীতে নবম মিনিটে এগিয়ে যায় শেফিল্ড। সতীর্থের শটে ছোট ডি-বক্সের মাথা থেকে ব্যাকহিল ফ্লিক করে বল জালে পাঠান আইরিশ ফরোয়ার্ড ডেভিড ম্যাকগোল্ডরিক। তবে দ্রুতই ফিরে আসে চেলতি। ২৩তম মিনিটে আব্রাহাম দলকে সমতায় ফেরান। মাতেও কোভাচিচের পাস থেকে আব্রাহাম বল জালে জড়ান।

৩৪তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। জিয়াশের ক্রসে কাছ থেকে বল জালে পাঠান এই ইংলিশ ডিফেন্ডার চিলওয়েল।

আক্রমণের ধারা অব্যাহত রাখা চেলসি দ্বিতীয়ার্ধের ৭৭তম মিনিটে ব্যবধান বাড়ায়। জিয়াশের ফ্রি-কিক থেকে হেডে চেলসির হয়ে নিজের প্রথম গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার সিলভা। পরে ৮০তম মিনিটে স্কোরশিটে নাম লেখান ভেরনার। এনগোলো কঁতের বাড়ানো বলে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন এই জার্মান ফরোয়ার্ড।

লিগে আট ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে উঠেছে চেলসি। সমান ম্যাচে সপ্তম হারের স্বাদ পাওয়া শেফিল্ডের সংগ্রহ কেবল ১ পয়েন্ট। আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে সাউথ্যাম্পটন। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে এক ম্যাচ কম খেলা লিভারপুল।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa