ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল

দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবলের ফাইনালে রেভজল-এমএ ট্রেডার্স

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবলের ফাইনালে রেভজল-এমএ ট্রেডার্স

দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে রেভজল লুব্রিকেন্ট ও এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। শনিবার (০৭ নভেম্বর) প্রথম সেমিফাইনালে ব্যান্ড সলিউশনকে  ৬-০ গোলে হারিয়েছে রেভজল লুব্রিকেন্ট।

আরেক সেমিফাইনালে তেজগাঁও আশোরা ৯৭'কে  ১-০ গোলে হারিয়েছে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস।

 

বসুন্ধরা আবাসিক এলাকার 'আই' ব্লকের দ্য স্টেডিয়াম মাঠে প্রথম সেমিফাইনালে শুরু থেকেই দুই দলই প্রতিদ্বন্দ্বীতামূলক ফুটবল খেলতে থাকে। গোলের সুযোগ পেলেও কেউ কাজে লাগাতে পারেনি। ফলে প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়।

 

বিরতির পর অবশ্য সেই ধারা অব্যহত রাখতে পারেনি। রেভজল লুব্রিকেন্টসের আক্রমণাত্মক ফুটবলের কাছে পেরে ওঠেনি ব্যান্ড সলিউশন। ছয়টি গোল হজম করে তারা। ফলে বড় জয়ে রেভজল লুব্রিকেন্টস ফাইনাল নিশ্চিত করে। রেভজল লুব্রিকেন্টসের হয়ে মিতুন ৪টি এবং মিলন ও আরিফ ১টি করে গোল করেন।

 

আরেক সেমিফাইনালে তেজগাঁও আশোরা ৯৭ কে  ১-০ গোলে হারিয়েছে এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। ম্যাচের শুরু থেকেই সমান তালে  লড়তে থাকে দুই দল। প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি।

 

বিরতির পর ফয়সালের গোলের এগিয়ে যায় এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস। পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে তেজগাঁও আশোরা ৯৭। কিন্তু গোল শোধে ব্যররথ হয় তারা। ফলে ১-০ গোলের জয়ে ফাইনালে ওঠে এমএ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস।

  

আগামী ০৯ নভেম্বর দ্যা স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে মুখোমুখি হবে রেভজল লুব্রিকেন্টস ও এম এ ট্রেডার্স অ্যান্ড কিং অলনলাইন সার্ভিস।

 

দ্য স্পোর্টস ক্লাব কেজ ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বেঙ্গল নিওন সাইন। এছাড়া সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে জান্নাত ট্রেডিং এবং আরএম ট্রেডিং। আর এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

 

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০

আরএআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa