ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

ফুটবল

রাশফোর্ডের হ্যাটট্রিকে ম্যানইউর বড় জয়, দারুণ জয় পেল চেলসি-পিএসজিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
রাশফোর্ডের হ্যাটট্রিকে ম্যানইউর বড় জয়, দারুণ জয় পেল চেলসি-পিএসজিও রাশফোর্ডের হ্যাটট্রিকে ম্যানইউর বড় জয়

এবারের চ্যাম্পিয়নস লিগে শুরু থেকে উড়ছে ম্যানচেস্টার ইউনাইটে। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পিএসজিকে হারিয়ে শুভ সূচনার পর নিজেদের দ্বিতীয় ম্যাচে আরবি লাইপজিগকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে ওলে গুনার সুলশারের দল।

ম্যাচে শেষদিকে ১৮ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন মার্কাস রাশফোর্ড। দলের হয়ে আরও একটি করে গোল করেন ম্যাসন গ্রিনউড ও অঁতনি মার্শিয়াল।

বুধবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গত আসরের চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল খেলা লাইপজিগকে নিয়ে ছেলেখেলা করে ম্যানইউ। খেলার ২১ মিনিটে গ্রিনউড গোল করে এগিয়ে দেন রেড ডেভিলসদের। তবে প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে জ্বলে ওঠেন রাশফোর্ড। ৭৪, ৭৮ ও যোগ করা সময়ে হ্যাটট্রিক করে বসেন এই ইংলিশ স্ট্রাইকার। মাঝে ৮৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন নেন মার্শিয়াল।

গ্রুপের অন্য ম্যাচে ইস্তানবুল বাসাকসেহিরকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। দলের হয়ে জোড়া গোল করেন মোইস কিন (৬৪ ও ৭৯)। এই গ্রুপে দুই ম্যাচের দুটিতেই জিতে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানইউ। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে পিএসজি।

এদিকে ‘ই’ গ্রুপে বড় জয় তুলে নিয়েছে চেলসি। ক্রাসনোদারকে ৪-০ গোলে হারিয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পাডের দল। দলের হয়ে একটি করে গোল করেন ক্যালাম হাডসন-ওডোই (৩৭), টিমো ভার্নার (৭৬), হাকিম জিয়াশ (৭৯) ও ক্রিস্টিয়ান পুলিসিক (৯০)। এই গ্রুপে দুটি ম্যাচে এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ব্লুজরা। সমান ম্যাচে সেভিয়া ৪ পয়েন্ট অর্জন করলেও গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa