ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

টট্টির দেখা পেলেন বিস্ময়করভাবে কোমা থেকে জেগে ওঠা সেই তরুণী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
টট্টির দেখা পেলেন বিস্ময়করভাবে কোমা থেকে জেগে ওঠা সেই তরুণী ইলেনিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে এলেন টট্টি

বিস্ময়করভাবে দীর্ঘ ৯ মাস কোমায় থাকা ইলিয়েনা জেগে ওঠেন ফ্রান্সেসকো টট্টির ডাকে। এবার ১৯ বছর বয়সী তরুণীটির স্বপ্ন পূরণের জন্য দেখাও করলেন ‘রোমান গ্লাডিয়েটর’।

 

গত ডিসেম্বরে বন্ধুর সঙ্গে রাতে বাড়ি ফেরার সময় এক ভয়ঙ্কর দুর্ঘটনায় পড়েন ইলেনিয়া। তাদের গাড়ি ধাক্কা খায় গাছের সঙ্গে। ঘটনাস্থলে মারা যান তার বন্ধু মার্টিনা ওরো। গাড়ির ড্রাইভিং সিটে ছিলেন তিনি।

তবে ভাগ্যক্রমে বেঁচে যান ইলেনিয়া। যিনি কিনা রোমার পাঁড় সমর্থক হলেও দীর্ঘদিন ধরে ছিলেন নগর প্রতিদ্বন্দ্বী লাৎসিওর নারী দলের সঙ্গে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে রোমের জেমেল্লি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।   

মাথায় গুরুতর আঘাত পাওয়ায় গত ৯ মাস ধরে কোমাতে ছিলেন ইলেনিয়া। সুস্থতার জন্য তার মা-বাবা কম চেষ্টা করেননি। এমনকি তারা হাসপাতালে মেয়ের বেডের পাশে রোমার অ্যান্থেমও বাজাতেন। কাকতালীয়ভাবে, তার আইডল টট্টির এক ভিডিও মেসেজ পেয়ে কোমা থেকে জেগে ওঠেন ইলেনিয়া।  

সেই ভিডিও কলে ঐ তরুণীকে টট্টি বলেন, ‘ইলেনিয়া হাল ছেড়ে দিও না, তুমি সব করতে পারবে, আমরা তোমার সঙ্গে আছি। ’ 

সন্তানের জ্ঞান ফেরায় দারুণ খুশি হন ইলেনিয়ার মা-বাবা। তারা অশেষ শ্রদ্ধা জানান টট্টিকে। লা রিপাবলিকা’কে তারা জানান, ‘আপনার অসাধারণ কণ্ঠস্বর, আন্তরিকতা ভরা বার্তা এবং রোমার প্রতি ভালোবাসাই ইলেনিয়া কোমা থেকে জেগে উঠেছে, ওর হাসি ফিরে পেয়েছে। ইলেনিয়ার চোখ-মুখ ভরে উঠেছে আনন্দে। ’

এরপর পরিবারটি ধন্যবাদ প্রকাশের জন্য টট্টির সঙ্গে সাক্ষাৎ করতে চায়। ইলেনিয়ারও ইচ্ছে ছিল রোমার ইতিহাসের সেরা খেলোয়াড়টির সঙ্গে দেখা করার। টট্টিও কথা দেন, সাক্ষাতের।  অতঃপর সেই স্বপ্ন পূরণে ঠিকই এগিয়ে এলেন রোমার কিংবদন্তি ফরোয়ার্ড।  

৪৪ বছর বয়সী রোমার সাবেক অধিনায়ক ইলেনিয়াকে দেখতে যান জেমেল্লি হাসপাতালে। দু’জনে একসঙ্গে এক ঘণ্টা সময় কাটিয়েছেন। ইলেনিয়া হাসপাতালে রোমার জার্সি পরে ছিলেন। তাতে সোনালি মার্কার কলমে অট্রোগ্রাফও দেন ইতালিয়ান কিংবদন্তি।  

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa