ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

অ্যাতলেটিকোর ‘অসম্ভব’ স্বপ্ন: সুয়ারেসের পাশে খেলছেন মেসি!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
অ্যাতলেটিকোর ‘অসম্ভব’ স্বপ্ন: সুয়ারেসের পাশে খেলছেন মেসি! অ্যাতলেটিকোর জার্সিতে মেসি

ভবিষ্যতে লিওনেল মেসিকে অ্যাতেলেটিকো মাদ্রিদে খেলতে দেখাটা মনে হতে পারে অস্বাভাবিক, তবে তা একেবারে উড়িয়ে দেওয়াও সম্ভব নয়। কারণ বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের ইতি টেনে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সতীর্থ লুইস সুয়ারেসকে ইতোমধ্যে দেখা গেছে রোহি ব্লাঙ্কোসদের জার্সিতে।

 

আর সেটিই হাওয়া দিচ্ছে ভবিষ্যতে মেসির ওয়ান্দা মেত্রোপোলিতানোতে যাওয়ার জল্পনা-কল্পনার পালে। ক্যাম্প ন্যুয়ে থাকতে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের ঘনিষ্ট বন্ধু ছিলেন সুয়ারেস। দু’জনের পরিবারের মধ্যেও রয়েছে দারুণ সখ্যতা। কিন্তু উরুগুইয়ান ফরোয়ার্ড এখন মাদ্রিদের বাসিন্দা। বন্ধুর বিদায় নাড়িয়ে দিয়েছে মেসিকে। এমনকি তার পত্নী রোকুজ্জোও সুয়ারেসের স্ত্রী সোফিকে মিস করার কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

ক্যাম্প ন্যু ছাড়ার কথা ছিল মেসিরও। প্রকাশ্যেই দিয়েছিলেন সেই ঘোষণা। কিন্তু পরে অবশ্য মত পাল্টে আরও এক মৌসুম কাতালুনিয়ায় থাকছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। এরপরে হয়তো নতুন ঠিকানার খুঁজে নামবেন তিনি।  

তাহলে কি আবারও সুয়ারেসের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করতে অ্যাতলেটিকোতে যেতে পারেন এলএমটেন? কারণ ইতোমধ্যে যে বার্সার ড্রেসিংরুমে বন্ধুকে মিস করতে শুরু করেছেন ক্যাম্প ন্যুয়ের অধিনায়ক। যার কারণে ভবিষ্যতে মেসির মেত্রোপোলিতানোতে যাওয়ার যে গুঞ্জন-আলোচনা তা একেবারে ভিত্তিহীন বলে উড়িয়ে দেওয়া দুষ্কর।

গত ২০ বছর ধরে বার্সেলোনায় থাকলেও অ্যাতলেটিকোর জার্সির সঙ্গে পরিচয় নতুন নয় মেসির। ক্লাবটির জার্সি গায়ে ২০০৯ সালে একটি প্রীতি ম্যাচ খেলেছিলেন তিনি। ম্যাচটির আয়োজক ছিল মেসির বন্ধু অ্যাতলেটির সাবেক ফরোয়ার্ড ম্যাক্সি রদ্রিগেজ। আবারও হয়তো আরেক বন্ধুর ডাকে সেই লাল-সাদা জার্সি গাড়ে চড়াতে পারেন এলএমটেন। এমনকিছু ঘটলে অবাক হওয়ার কিছু থাকবে না।  

এমনকি অ্যাতলেটিকোর সভাপতি এনরিখ সেরেজোরেরও আশা, আবারও সুয়ারেসের পাশে মেসিকে দেখা যাবে। লা আলবিসেলেস্তে তারকার জন্য অ্যাতলেটিকোর দরজা সব সময় খোলা জানিয়ে তিনি বলেন, ‘আশা করছি, সবকিছু সম্ভব। ’ 

এদিকে অ্যাতলেটিকোকে সুয়ারেস তার অভিষেকটা স্মরণীয় করে রেখেছেন জোড়া গোলে। সঙ্গে এক অ্যাসিস্ট। দলও জিতেছে বড় ব্যবধানে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa