ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

সুয়ারেসকে ‘লাথি মেরে বের করে দেওয়ায়’ বার্সার ওপর ক্ষুব্ধ মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
সুয়ারেসকে ‘লাথি মেরে বের করে দেওয়ায়’ বার্সার ওপর ক্ষুব্ধ মেসি সুয়ারেস ও মেসি

বার্সেলোনার ওপর আবারও হতাশা প্রকাশ করেছেন লিওনেল মেসি। এবার সতীর্থ লুইস সুয়ারেসের ক্যাম্প ন্যু থেকে নিরুত্তাপ বিদায় আহত করেছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

 

বার্সার ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় তৃতীয় স্থানে আছেন উরুগুইয়ান তারকা। কিন্তু ক্লাব এবং কোচ রোনাল্ড কোম্যান উভয়ের পরিকল্পনায় নেই সুয়ারেস। যার জন্য ফ্রি’তে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। তবে পরে সেই চুক্তির অঙ্ক বাড়তে পারে ৬ মিলিয়ন ইউরোতে।  

সুয়ারেস ক্যাম্প ন্যুয়ে ছিলেন ৬ বছর। এই দীর্ঘদিনে মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠেছিল তার। কিন্তু বার্সা যেভাবে সুয়ারেসকে ‘ছুঁড়ে ফেলেছে’ তাতে খুশি হতে পারেননি এলএমটেন।  

তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সরাসরি প্রতিক্রিয়া দেখিয়েছেন মেসি। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে সুয়ারেসের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘তোমাকে যেভাবে লাথি মেরে বের করে দেওয়া হলো, তা তোমার প্রাপ্য ছিল না। তুমি ক্লাবের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন। দলের অংশ হয়ে এবং ব্যক্তিগতভাবে অনেককিছু জিতেছো। ’ 

মেসি হতাশা প্রকাশ করে আরও লেখেন, ‘তারা তোমাকে বের করে দেওয়ার জন্য যা করেছে তার জন্য নয়, তবে সত্য হলো এর কোনোকিছুই আমাকে আশ্চর্য করেনি। ’ 

স্বাভাবিকভাবে দীর্ঘদিনের বন্ধুকে হারিয়ে হতাশ রেকর্ড ছয়টি ব্যালন ডি’অরের মালিক। সুয়ারেসের প্রস্থান কোনোভাবেই মেনে নিতে পারেননি মেসি। যিনি নিজেও চলতি মৌসুমের শুরুতে ক্যাম্প ন্যু ছাড়তে চেয়েছিলেন। কিন্তু পরে মত পাল্টে পুনরায় আরেক মৌসুম থাকার কথা জানান বার্সা অধিনায়ক। কিন্তু দীর্ঘদিন যার সঙ্গে ড্রেসিংরুমটা ভাগাভাগি করে আসছেন সেই সুয়ারেস যে নেই! 

সেই যন্ত্রণায় যেন এথন বেশি পুড়াচ্ছে মেসিকে। বার্সা কর্তৃপক্ষের প্রতি নিন্দা উগরে দিয়ে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড লেখেন, ‘আজ আমি ড্রেসিংরুমে গিয়েছিলাম এবং সত্যি বলতে কিছুতেই নিজেকে বুঝাতে পারছি না। দিনের পর দিন মাঠে তোমাকে দেখতে না পাওয়া এবং ড্রেসিংরুম ভাগাভাগি করতে না পারা আমার জন্য অনেক কঠিন হবে। আমাদের দু’জনের অসংখ্য স্মৃতি আছে তা তুমি কখনও ভুলবে না।

সুয়ারেসের সঙ্গে মেসির সাক্ষাৎ হবে ঠিকই। কিন্তু প্রতিপক্ষ হিসেবে।  মেসি তো একেবারে সরাসির জানিয়ে দিলেন, অ্যাতলেটিকোর জার্সিতে বিশ্রি দেখাবে সুয়ারেসকে। বার্সা ফরোয়ার্ড আরও লেখেন, ‘তোমাকে অন্য জার্সিতে দেখা অদ্ভুত লাগবে। এমনকি তোমার মুখোমুখি হওয়াও। আমি তোমার নতুন চ্যালেঞ্জের জন্য শুভকামনা জানাই। তোমাকে খুব ভালবাসি। শিগগিরই দেখা হবে, আমার বন্ধু। ’ 

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa