ঢাকা, বুধবার, ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

সুয়ারেসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বার্সা, শেষ হচ্ছে ৬ বছরের সম্পর্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
সুয়ারেসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বার্সা, শেষ হচ্ছে ৬ বছরের সম্পর্ক

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে বিধ্বস্ত। দলের বাজে পারফরম্যান্সে বরখাস্ত হন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।

তার পরিবর্তে প্রধান কোচ হয়ে আসেন রোনাল্ড কোম্যান। আর ডাচ এই তারকা এসেই জানিয়ে দেন, তার পরিকল্পনায় নেই লুইস সুয়ারেস। বাস্তবেও তাই ঘটলো।

সুয়ারেসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বার্সা কর্তৃপক্ষ। আর এমনটি মেনে এই গ্রীষ্মেই কাতালান জায়ান্ট ছাড়তে রাজি হয়েছেন উরুগুয়ের এই স্ট্রাইকার। আরএসিওয়ানের বরাতে এমনটি নিশ্চিত করেছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

এরফলে মূল চুক্তির এক বছর আগেই ক্লাব ছাড়তে হচ্ছে সুয়ারেসকে। জানা যায়, তিনি তার বকেয়া বেতনও ছেড়ে দিচ্ছেন।

সংবাদমাধ্যম থেকে জানা যায়, বর্তমানে ফ্রি এজেন্ট হিসেবে রয়েছেন সুয়ারেস। আর নতুন কোনো দলের সঙ্গে চুক্তিতে আসতে রাজি আছেন। যদিও তার ক্লাব ছেড়ে চলে যাওয়ার খবরটি এখনও অফিসিয়ালি ঘোষণা হয়নি।

এদিকে কোম্যানের সেই মন্তব্যের পর থেকেই সুয়ারেসের পরবর্তী ক্লাব হিসেবে জুভেন্টাসের নাম বেশ কয়েকবার উঠে এসেছিল। তবে এরপর এনিয়ে অনেক জল ঘোলা হয়েছে। জানা গেছে তার প্রতি আগ্রহী না ইতালিয়ান জায়ান্টরা। তবে এই তারকার নতুন গন্তব্য হিসেবে লা লিগারই আরেক শীর্ষ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের নাম উঠে আসছে।

আরও জানা যায়, সোমবার বিকেলে অনুশীলন গ্রাউন্ড থেকেই সুয়ারেস বিদায় নেবেন।

২০১৪ সালের বিশ্বকাপের পরই ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল থেকে বার্সায় পাড়ি দেন সুয়ারেস। দলটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮৩ ম্যাচে ১৯৮টি গোল করেছেন তিনি। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রে, ফিফা ক্লাব বিশ্বকাপসহ অসংখ শিরোপা জিতেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa