ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

ফুটবল

দি মারিয়া-এমবাপ্পের গোলে পিএসজির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
দি মারিয়া-এমবাপ্পের গোলে পিএসজির দাপুটে জয় দি মারিয়া ও এমবাপ্পের গোল উদযাপন

ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু হলেও প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তাদের প্রথম তিন ম্যাচে পায়নি কিলিয়ান এমবাপ্পেকে। তবে চতুর্থ ম্যাচে করোনা জয় করে ফিরেই ফরাসি চ্যাম্পিয়নদের দাপুটে জয়ে ভূমিকা রাখলেন ২১ বছর বয়সী ফরোয়ার্ড।

 

এমবাপ্পে ও আনহেল দি মারিয়ার দুর্দান্ত পারফর্ম্যান্সে নিঁসের বিপক্ষে ৩-০ ব্যবধানে জিতেছে পিএসজি। প্রথম দুই ম্যাচে হারের পর ফরাসি জায়ান্টদের এটি টানা দ্বিতীয় জয়।  

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমারকে ছাড়া খেলতে নামা পিএসজিকে নিজেদের মাঠে শুরু থেকে চেপে ধরে নিঁস। তবে সব চাপ সামাল দিয়ে ৩৮তম মিনিটে এগিয়ে যায় টমাস টুখেলের দল। পেনাল্টি থেকে পিএসজিকে এগিয়ে দেন এমবাপ্পে।  

বিরতিতে যাওয়ার আগে ব্যবধানটা দ্বিগুণ করেন দি মারিয়া। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে নিঁসের জালে বল জড়িয়ে দেন আর্জেন্টাইন মিডফিল্ডার। এরপর ৬৬তম মিনিটে দি মারিয়ার পাস থেকে ব্যবধানটা ৩-০ করেন মারকুইনহোস।  

এই জয়ে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম স্থানে আছে পিএসজি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দশে নিঁস। ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে রেনে।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa