ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

ফুটবল

‘সালাহকে চান কোম্যান, সালাহও রাজি বার্সায় যেতে’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
‘সালাহকে চান কোম্যান, সালাহও রাজি বার্সায় যেতে’ মোহামেদ সালাহ

সাবেক ডাচ ফুটবলার জ্যাক সোয়ার্ট জানিয়েছেন, রোনাল্ড কোম্যান মোহামেদ সালাহকে চান এবং মিশরীয় ফরোয়ার্ডও রাজি বার্সেলোনায় যেতে।

লুইস সুয়ারেসকে ছেড়ে দিয়ে লওতারো মার্তিনেসকে ক্যাম্প ন্যুয়ে আনার জন্য আলোচনা চালিয়ে যাচ্ছে কাতালানরা।

তবে সোয়ার্টের জোর দাবি, আর্জেন্টাইন ফরোয়ার্ডের পরিবর্তে সালাহকে টার্গেট করেছে বার্সা।

আয়াক্স কিংবদন্তি ডিএজেডএন’কে বলেন, ‘আমি জানি, কোম্যান তাকে (সালাহ) চায় এবং আমি জানি, সালাহও যেতে চায়। কিন্তু কোথা থেকে তথ্যটি এসেছে তা আমি প্রকাশ করতে পারবো না। ’ 

এদিকে কোরিয়েরে দেল্লো স্পোর্ট’র বরাতে স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম ‘মার্কা’ জানায়, পর্তুগিজ ফুটবল এজেন্ট হোর্হে মেন্দেসকে বার্সা অনুরোধ করেছিল লওতারো মার্তিনেসকে কেনার অর্থ সংগ্রহ করতে তাদের কয়েকজন তারকাকে বিক্রি করে দেওয়ার জন্য। তবে এমন কোনোকিছুই এখনও হয়নি ক্যাম্প ন্যুয়ে।  

‘মার্কা’ আরও জানায়, সালাহর সঙ্গে চুক্তি করাটা সহজ হবে না বার্সার জন্য। যদিও কাতালানরা লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপকে প্রলোভন দেখানোর চেষ্টা করে যাবে খেলোয়াড় বিনিময়ের জন্য। যেমনটি তারা করেছিল উসমানে দেম্বেলের সঙ্গে চুক্তির সময়। ক্লপ থাকাকালীন বরুশিয়া ডর্টমুন্ড থেকে ২০১৭ সালে ফরাসি ফরোয়ার্ডকে ক্যাম্প ন্যুয়ে নিয়ে এসেছিল বার্সা।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa