ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ফুটবল

দিবালাকে দিয়ে পগবাকে আনতে চায় জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
দিবালাকে দিয়ে পগবাকে আনতে চায় জুভেন্টাস দিবালা ও পগবা/ছবি: সংগৃহীত

সদ্যই জুভেন্টাসের কোচের আসনে বসেছেন আন্দ্রে পিরলো। আর দায়িত্ব নিয়েই তার চোখ পড়েছে পল পগবার ওপর।

ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি মিফিল্ডারকে আনতে পাওলো দিবালাকে ইংলিশ জায়ান্টদের হাতে তুলে দিতেও রাজি এই বিশ্বকাপজয়ী ইতালিয়ান কোচ। এমনটাই দাবি ইতালিয়ান সংবাদমাধ্যম ‘তুত্তোস্পোর্ত’র।

২০২২ সালে জুভেন্টাসের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে দিবালার। এর আগেই তার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষরের চেষ্টা চালিয়ে যাচ্ছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। কিন্তু এরমধ্যেই চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে 'তুরিনের বুড়ি'দের বিদায়ের পর কোচ মাওরিসিও সারিকে বরখাস্ত করা হয়। এরপর দায়িত্বে আসেন ক্লাবের কিংবদন্তি পিরলো। এসেই পগবাকে আনার চেষ্টায় মাঠে নেমে পড়েছেন তিনি।

প্রায় এক বছর ধরেই পগবার ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে এই ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ীকে পেতে আগ্রহী ক্লাবের তালিকায় রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের নাম শোনা গেলেও কোনোটাই শেষ পর্যন্ত বাস্তবে রূপ পায়নি। বরং করোনা বিরতির পর ম্যানইউয়ের আক্রমণভাগের নেতৃত্বে দেখা গেছে তাকে।  

২০১৬ সালে ৮৯ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি’তে ইউনাইটেডে যান পগবা। রেড ডেভিলসরাও তাকে বেচে সমান অর্থ আয় করতে চাইবে। এর আগে শোনা গিয়েছিল পগবাকে কেনার অর্থ জোগাড় করতে অ্যারন র‍্যামসেকে বেচে দিতে চায় জুভেন্টাস। কিন্তু দায়িত্ব পাওয়ার পর দিবালার সঙ্গে পগবার অদলবদলের প্রস্তাব দেওয়ার প্রস্তাব দেন।

দায়িত্ব পাওয়ার পর জুভেন্টাসের কাছে শীর্ষ মানের একজন মিডফিল্ডারের চাহিদার কথা জানিয়েছেন পিরলো। আর সেটা হতে হবে এই গ্রীষ্মেই। সেক্ষেত্রে দিবালার জায়গায় পগবা হতে পারেন আদর্শ। পিরলোও তাকে পছন্দ করেন। ফলে দুইয়ে দুইয়ে চার মিলে যেতেই পারে। আর এমনটা হলে পুরনো ঠিকানায় দেখা যাবে ইউনাইটেডে নিজেকে মেলে ধরতে না পারা পগবাকে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa