ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ফুটবল

এই ভিডিও গেম খেলে পেতে পারেন মেসির সাক্ষাৎ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এই ভিডিও গেম খেলে পেতে পারেন মেসির সাক্ষাৎ! ‘স্পেস স্কুটার গেম’ গেমের মূল চরিত্রে দেখা যাবে মেসিকে/ছবি: সংগৃহীত

ফুটবল ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ডের পায়ের জাদুতে মোহিত হয়নি এমন ফুটবলভক্ত পাওয়া দুষ্কর।

অসংখ্য রেকর্ড লুটিয়ে পড়েছে তার পায়ের সামনে। ঝুলিতে পুরেছেন অসংখ্য শিরোপা আর জিতেছেন অগণিত ভক্তদের হৃদয়। ভক্তরা তাকে আদর করে নাম দিয়েছেন ‘ভিনগ্রহের ফুটবলার’, ‘কিং মেসি’ কিংবা ‘গ্রেটেস্ট অব অল টাইম’ বা GOAT। এমন একজন ফুটবল মহীরুহের সাক্ষাৎ কে না পেতে চায়! 

ভাবছেন মেসির সাক্ষাৎ পাওয়া কি মুখের কথা? হ্যাঁ, যে কেউ চাইলেই তার সাক্ষাৎ পাবে না একথা সত্য। কারণ একে তো তিনি ফুটবলের সবচেয়ে বড় সুপারস্টার, তারওপর আবার তাকে ঘিরে থাকে কঠোর নিরাপত্তাবলয়। তাছাড়া মেসির সাক্ষাৎ পেতে আপনাকে সবার আগে স্পেনে যেতে হবে। তবে কথিত ‘অসম্ভব’ ব্যাপারটিও এখন সম্ভব। এজন্য একটা পথে খুলে দিয়েছেন খোদ মেসি। এই পথ তেমন কঠিনও নয়। আপনাকে শুধু একটি ভিডিও গেম খেলতে হবে, যার নাম ‘স্পেস স্কুটার গেম’।

ভিডিও গেম খেলার অভ্যাস অনেকেরই আছে। প্লে-স্টেশনে ফুটবলও খেলেন অনেকে। সেখানে মেসিকে নিজ দলের খেলোয়াড় বানানোর চেষ্টাও নিশ্চয় থাকে। সেই ভার্চুয়াল ‘প্রিয় ফুটবলার’র সত্যিকার দর্শন লাভের সুযোগ এনে দিতে মেসির সঙ্গে এক যৌথ আয়োজন করেছে একটি প্রতিষ্ঠান।  

ছয় বছর আগে থেকে এই প্রতিষ্ঠানের সঙ্গে অন্য একটি প্রজেক্টে যুক্ত হয়েছিলেন মেসি। আর এবার তারা যৌথভাবে ‘স্পেস স্কুটার গেম’ বাজারে এনেছেন। করোনাকালে বহু মানুষ ঘরে বসেই সময় কাটাচ্ছেন। এই অবসর সময় অতিবাহিত করার সুযোগ করে দিতে নতুন গেমটি আলোয় আনা হয়েছে। অ্যাডভেঞ্চারধর্মী এই গেমের মূল চরিত্রে দেখা যাবে মেসিকে। মোবাইল গেমটি অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে চালানো যায়।  

‘স্পেস স্কুটার গেম’ খেলে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার। এর মধ্যে আছে ‘স্পেস সকার গেম’র নিজস্ব পণ্য, মেসির স্বাক্ষরযুক্ত শার্ট ও বুট। তবে সবচেয়ে বড় পুরস্কার হচ্ছে স্বয়ং মেসির সঙ্গে সরাসরি সাক্ষাৎ ও আড্ডা দেওয়ার সুযোগ। সেই সঙ্গে থাকছে পাঁচ তারকা হোটেলে থাকার পাশাপাশি ক্যাম্প ন্যুয়ে মেসির খেলা দেখার সুযোগ। তবে এতসব কিছুর জন্য আপনাকে আগে তো স্পেনে যেতে হবে। সেই ব্যবস্থাও আছে। শেষ পুরষ্কারের সঙ্গে আছে দু’জনের জন্য স্পেনে যাওয়ার প্ল্যান টিকিট।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa