ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ফুটবল

সুয়ারেসকে কিনতে চায় কাতারি ক্লাব আল-আরাবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
সুয়ারেসকে কিনতে চায় কাতারি ক্লাব আল-আরাবি লুইস সুয়ারেসকে কিনতে চায় কাতারি ক্লাব আল-আরাবি/ছবি: সংগৃহীত

বার্সেলোনার স্ট্রাইকার লুইস সুয়ারেসের দিকে হাত বাড়িয়েছে কাতারের ক্লাব আল-আরাবি। কাতারভিত্তিক সংবাদমাধ্যম ‘বিইন স্পোর্টস’র রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

 

আল-আরাবি এই গ্রীষ্মের দলবদলের বাজার থেকেই ৩৩ বছর বয়সী সুয়ারেসকে কিনতে চায়। এ লক্ষ্যে উরুগুইয়ান স্ট্রাইকারের প্রতিনিধিদের সঙ্গে আলোচনাও শুরু করেছে ক্লাবটি।  

ওই রিপোর্টে দাবি করা হয়েছে, আল-আরাবির কোচ হেইমার হ্যালগ্রিমসনের পছন্দের খেলোয়াড় সুয়ারেস। হেইমার নিজেই নাকি ক্লাবের মালিকপক্ষকে সুয়ারেসকে কেনার বায়না ধরেছেন।  

বার্সার সঙ্গে সুয়ারেসের বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ সালে শেষ হবে। কিন্তু যদি তিনি আগামী মৌসুমে যথেষ্ট সংখ্যক (৬০ শতাংশ) ম্যাচ খেলেন, তাহলে তার চুক্তির মেয়াদ স্বয়ংক্রিয়ভাবে ২০২২ সাল পর্যন্ত বাড়বে।  

আল-আরাবির মতো ক্লাবের পক্ষে সুয়ারেসকে কেনার আগ্রহ প্রকাশ অনেকের চোখে দিবাস্বপ্ন মনে হলেও, এমনটা মোটেই অসম্ভব নয়। কারণ কাতারি জায়ান্টদের জার্সিতে ইউরোপীয় ফুটবলের দুই অতি পরিচিত খেলোয়াড় এখনও খেলে যাচ্ছেন। এর মধ্যে একজন সাবেক বার্সা ডিফেন্ডার মার্ক মুনিয়েসা এবং অন্যজন সাবেক হামবুর্গ স্ট্রাইকার পিঁয়েরে মিকেল লাসোগা।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa