ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

শেষ ভরসা হিসেবে চ্যাম্পিয়নস লিগের দিকে তাকিয়ে বার্সা কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
শেষ ভরসা হিসেবে চ্যাম্পিয়নস লিগের দিকে তাকিয়ে বার্সা কোচ ছবি: সংগৃহীত

করোনা পরবর্তী স্প্যানিশ লিগে ব্যাপক ছন্দপতন হয় বার্সেলোনা শিবিরে। যার ফলস্বরূপ চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে লা লিগার শিরোপাটাই খোয়াতে হয় লিওনেল মেসি-লুইস সুয়ারেসদের। তারও আগে দেশটির দ্বিতীয় সর্বোচ্চ লিগ কোপা দেল রে’তেও বিদায় নিতে হয়। ফলে মান বাঁচাতে এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জয় ছাড়া কাতালান জায়ান্টদের আর কোনো উপায় নেই। আর বার্সা কোচ কিকে সেতিয়েন মনে করেন নিজেদের সেরাটা খেললে ইউরোপিয়ান সেরা হওয়া সম্ভব।

লিগে বার্সা নিজেদের শেষ ম্যাচেও দুর্বল ওসাসুনার বিপক্ষে ২-১ গোলে হেরেছে। আর এ ম্যাচ শেষে সমালোচনার মুখে পড়তে হয় দলটিকে।

কোচ থেকে শুরু করে দলের প্রতিটি ফুটবলারই এতে বিদ্ধ হন। তবে সেতিয়েন বিশ্বাস করেন বার্সা ঠিকই ফিরে আসবে।

সংবাদ সম্মেলনে সেতিয়েন বলেন, ‘ইউরোপিয়ান আসর নিয়ে চিন্তা করছি। আশা করছি পরের ম্যাচে (লিগের শেষ খেলার প্রতিপক্ষ আলাভেস) ভালো করবো। কাল আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচ। এই ম্যাচে আমরা ভালো করেই ভবিষ্যত নিয়ে ভাববো। ’

রোববার (১৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ৯টায় আলাভেসের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচ দিয়ে চলতি মৌসুমের লিগ যাত্রা শেষ করবে বার্সা। এরপর ৮ সেপ্টেম্বর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে নাপোলিকে আতিথেয়তা জানাবে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa