ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপ ফাইনালে বাংলানিউজ-লাইভটুওয়েব’র বিশেষ আয়োজন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
বিশ্বকাপ ফাইনালে বাংলানিউজ-লাইভটুওয়েব’র বিশেষ আয়োজন বিশ্বকাপ ফাইনালে বাংলানিউজ-লাইভটুওয়েব’র বিশেষ আয়োজন

ঢাকা: বিশ্বকাপ ফুটবলের জমজমাট ফাইনাল উপলক্ষে বিশেষজ্ঞ আলোচনা, গল্প ও তারকা আড্ডার আয়োজন করেছে অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং লাইভটুওয়েব। 

১৫ জুলাই (রোববার) রাতে ফাইনাল শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে সন্ধ্যা ৬টা থেকে এ লাইভ অনুষ্ঠান শুরু হবে।  

দেশের অন্যতম শিল্পগোষ্ঠী ‘আমান গ্রুপ’র সৌজন্যে আয়োজিত এ অনুষ্ঠানে থাকছে- সাবেক ও বর্তমান তারকা ফুটবলার, সাংবাদিকতা, শোবিজ ও ভার্চুয়াল জগতের জনপ্রিয় তারকাদের প্রাণবন্ত আড্ডা।

থাকছে র‌্যাপিড ফায়ার রাউন্ড, ম্যাচ শুরুর আগে বিশ্লেষণ, মতামত এবং ফাঁকে ফাঁকে গান।  

বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার এমন ভিন্নধারার অনুষ্ঠান আয়োজনে সংশ্লিষ্ট সবাইকে সাধুবাদ জানিয়ে বলেন, বাংলানিউজ সবসময় চেষ্টা করে পাঠকদের চাহিদা পূরণ করতে। বিশ্বকাপ উপলক্ষে বাংলানিউজের অন্যান্য আয়োজনের পাশাপাশি এ অনুষ্ঠান পাঠকদের ভিন্নরকম আনন্দ দেবে বলে আশা করছি।

আমান গ্রুপের ডিরেক্টর তৌফিকুল ইসলাম ও লাইভটুওয়েব’র চেয়ারম্যান সামসুর রহমান শিমুল যৌথ বিবৃতিতে বলেন, বেশ উত্তেজনাময় ফুটবল ফাইনালের এ আনন্দময় মুহূর্তে এমন একটি সুন্দর আয়োজনের প্রচেষ্টা বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রবাসী বাঙালিদের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।  

‘বিশ্বকাপ ফাইনাল আমান গ্রুপের সাথে’ শিরোনামে অনুষ্ঠানটি রোববার সন্ধ্যা ৬টায় শুরু হবে; banglanews24.com, live2web ও আমান গ্রুপ’র অফিসিয়াল ওয়েব পোর্টাল, ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে সরাসরি সবাই উপভোগ করতে পারবেন অনুষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এসএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa