ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

ফিফা বিশ্বকাপ ২০১৮

গোলের চেয়ে বেশি হেয়ারকাট বদল নেইমারের

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
গোলের চেয়ে বেশি হেয়ারকাট বদল নেইমারের নতুন হেয়ারকাটে অনুশীলনে হ্যাস্যোজ্জ্বল নেইমার/ সংগৃহীত

মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে নকআউট পর্ব শুরু করতে যাচ্ছে ব্রাজিল। দুই জয়, এক ড্রয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে ওঠা দলটির গোলের সংখ্যা ৫ (১,২,২)। যার মধ্যে দলের ‘প্রাণভোমরা’ নেইমারের সরাসরি গোল একটি, অ্যাসিস্টও একটি।

এমন পরিসংখ্যানে সোমবার (০২ জুলাই) মেক্সিকোর বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। ম্যাচ সামনে রেখে বরাবরের মতো আবার হেয়ারকাটে পরিবর্তন এনেছেন ‘পোস্টার বয়’।

যা এবারের বিশ্বকাপে এ নিয়ে তৃতীয়।

‘নুডলস’ হেয়ারকাটে আলোচনা-সমালোচনার মুখে পড়ে তা পরিবর্তনে বাধ্য হন পিএসজি’র এ উইঙ্গার। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি ড্র হওয়ায় তার নতুন হেয়ারকাট নিয়ে শুরু হয় ‘চুলচেরা’ বিশ্লেষণ। এমন পরিস্থিতিতে যা পরে পরিবর্তন করে মাঠে নামেন নেইমার। তাতে সফলতাও আসে।

দ্বিতীয় হেয়ারকাট নিয়ে আলোচনা-সমালোচনা না হলেও মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগে আবারও তাতে পরিবর্তন এনেছেন নেইমার। আর তৃতীয়বার হেয়ারকাট পরিবর্তনে সমালোচকরা বলছেন, গোলের চেয়ে হেয়ারকাটে বেশি পরিবর্তন! কেউ কেউ এও বলছেন, খেলার চেয়ে চুলেই বোধ হয় মনযোগটা বেশি তার!

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa