ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

ফিফা বিশ্বকাপ ২০১৮

ম্যাচ শুরুর ৪ মিনিটেই ১-১ গোলে সমতা!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুলাই ১, ২০১৮
ম্যাচ শুরুর ৪ মিনিটেই ১-১ গোলে সমতা! ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়া কিছু বুঝে ওঠার আগেই খেলার প্রথম মিনিটেই তাদের জালে গোল করে বসে ডেনমার্ক। ৫৮ সেকেন্ডে লম্বা থ্রো থেকে বল পেয়ে গোল করতে ভুল করেননি ডেনিশ তারকা ম্যাথিয়াস ইয়োর্গেনসেন। তবে তিন মিনিট (৪র্থ মিনিট) পরেই ক্রোয়েশিয়ার আক্রমণ থেকে মারিও মান্দজুকিচ গোল করলে ১-১ গোলে সময়তা ফেরে তারা।

এর আগে শেষ ষোলোর ম্যাচের মুখোমুখি হয় ক্রোয়েশিয়া ও ডেনমার্ক। কোয়ার্টার ফাইনালে যাওয়ার লড়াইয়ে নিঝনি নভগোরোদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে নামে তারা।

নিচে পাঠকদের জন্য দু’দলের একাদশ দেয়া হলো।  

ক্রোয়েশিয়া: দানিয়েল সুবাসিচ, সিমে ভ্রাসালিকো, ইভান স্ত্রিনিচ, ইভান পেরিসিচ, দেজান লোভরেন, ইভান রাকিতিচ, লুকা মদ্রিচ, মার্সেলো ব্রোজোভিচ, মারিও মান্দজুকিচ, আন্তে রেবিচ, দোমাগোজ ভিদা।

ডেনমার্ক: কাসপার স্মাইকেল, সিমন কাজায়ের, ইয়োনাস নুডসেন, আন্দ্রেস ক্রিস্টেনসেন, টমাস ডেলানি, ক্রিস্টিয়ান এরিকসেন, মার্টিন ব্রেইদওয়াইট, ম্যাথিয়াস ইয়োর্গেনসেন, হেনরিক ডালসগার্ড, ইউসুফ পৌলসেন, আন্দ্রেয়াস কর্নেলিয়াস।

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, ০১ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa