মেসির পাশে খেলতে পারা সবসময়ই আনন্দের: বানেগা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি

walton

গ্রুপ পর্বে খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়িয়ে নকআউটে উঠে গেছে আর্জেন্টিনা। নাইজেরিয়ার সঙ্গে শেষ ম্যাচে লিওনেল মেসির দুর্দান্ত গোল ও মার্কোস রোহোর গোল এই যোগ্যতা-লাভে সহায়তা করেছে আলবিসেলেস্তেদের।

মেসির সেই গোলের পেছনের কারিগর ছিলেন মিডফিল্ডার এভার বানেগা। প্রায় মাঝমাঠ থেকে নাইজেরিয়ার রক্ষণভাগের খেলোয়াড়দের বোকা বানিয়ে চোখ ধাঁধাঁনো এক পাস দিয়েছিলেন মেসিকে। সেটিই নিজের মতো ‘ফিনিশ’ করেন এলএম-টেন।

শনিবার (৩০ জুন) ফ্রান্সের বিপক্ষে নকআউটের লড়াইয়ে নামার আগে কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে সংবাদ সম্মেলনে বানেগা বলছিলেন সেই কারিকুরির কথা।

সেভিয়া তারকা বলেন, ‘আমার মাথায় তখন ছিল যে কেবল বলটা সামনে থাকা মেসির কাছে পৌঁছাতে হবে। আমি তাই করেছি, বাকিটা সেই করেছে। লিও মেসির সঙ্গে খেলতে পারাটা সবসময়ই আনন্দের। আমরা জানি সে খেলোয়াড় হিসেবে কতো উঁচু মাপের।’

নকআউটে শক্তিশালী ফ্রান্সের বিপক্ষে ভালো কিছু করার প্রত্যাশায় বানেগা বলেন, ‘আমরা নিজেদের উন্নতি চালিয়ে যেতে পারবো বলে আশাবাদী। ব্যক্তিগত জায়গা থেকে আমি সবসময়ই নিজের সর্বোচ্চটা দিতে চেষ্টা করি। আমি বেশ কিছু বছর ইউরোপে খেলেছি এবং অনেক অভিজ্ঞতা অর্জন করেছি। সে অভিজ্ঞতা কাজে লাগাতে চাই।’

শনিবার রাত ৮টায় কাজানে ফ্রান্সের বিপক্ষে খেলতে নামবেন মেসি-মাসচেরানো-বানেগারা।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৮
এইচএ/

পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক
ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু
টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল
শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ
ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা
রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস