ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

ফিচার

কার্তিকের শুরুতেই স্বস্তির বৃষ্টি!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
কার্তিকের শুরুতেই স্বস্তির বৃষ্টি! বৃষ্টিস্নাত সড়ক। ছবি: টিপু সুলতান

ঢাকা: দিনে গরম আবার রাতে ঠাণ্ডা। হঠাৎ করেই নামছে বৃষ্টি।

শীত বুঝি উঁকি মারছে। আবহাওয়ার এই যে বদল, এতে ছোট-বড় সবাই শারীরিকভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়ছেন। হঠাৎ বৃষ্টি-ভেজা আবার গরমে গা ঘেমে একাকার। ফলে সর্দি-জ্বর জেঁকে বসছে। এ সময়টাতে মানুষকে খুব সচেতন থাকতে হবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোর থেকে ঢাকাসহ জেলার বিভিন্ন এলাকার আকাশটা গুমোট হয়ে আছে। কোথাও কোথাও অবিরাম বৃষ্টি নামছে। জেলার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে মানুষের চলাচলে বিঘ্নিত ও ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা। সনাতন ধর্মাবলম্বীদের শুরু হওয়া শারদীয় দুর্গোৎসবে বাদসাধছে বৃষ্টি। তবে বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষেরা।  

এদিকে বৃহস্পতিবার বৃষ্টি আরও দু-একদিন থাকবে বলে পূর্বাভাস দিয়েছে স্থানীয় আবহাওয়া অফিস।  পাবনার ঈশ্বরদী উপজেলায় মুষলধারে বৃষ্টি নামছে। ঈশ্বরদী-রাজশাহী সড়ক থেকে বৃষ্টির মধ্যে কর্মজীবী মানুষের ব্যস্ততার কয়েকটি চিত্র তুলেছেন বাংলানিউজের ঈশ্বরদী উপজেলা টিপু সুলতান। বেলার শুরুতেই মুষলধারে নামছে স্বস্তির বৃষ্টি, থেমে নেই শ্রমজীবীরা। ঈশ্বরদী-রাজশাহী সড়ক দিয়ে বাইসাইকেলে সবজিবোঝাই বস্তা চাপিয়ে ছুটে চলেছেন একজন কৃষক। ক্ষুধার তাড়নায় বৃষ্টির মধ্যে বের হয়েছেন রিকশাচালকরা। ছবিটি ঈশ্বরদী স্টেশনরোড় থেকে তোলা। একপশলা বৃষ্টিতে স্বস্তি এলেও বেড়েছে সাধারণ মানুষের ভোগান্তি। ছবিটি ঈশ্বরদী-রাজশাহী সড়ক থেকে তোলা। যাত্রীর জন্য অপেক্ষা করছেন রিকশাচালকরা।  বৃষ্টিতে কর্মব্যস্ততায় সাধারণ মানুষ। ছবিটি ঈশ্বরদী-রাজশাহী সড়ক থেকে তোলা।  দিনের বেলা বৃষ্টির মধ্যেও হেডলাইট জ্বালিয়ে ঈশ্বরদী-রাজশাহী সড়কে চলাচল করছে মাইক্রোবাস।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa