php glass

দুর্নীতিবিরোধী দিবসে টিআইবির তরুণ সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে বৃহস্পতিবার ‘দুর্নীতিবিরোধী তরুণ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান’ এর আয়োজন করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)।

ঢাকা: আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে বৃহস্পতিবার ‘দুর্নীতিবিরোধী তরুণ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান’ এর আয়োজন করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)।

‘মুক্তির গানে হোক, দুর্নীতি প্রতিরোধ’ স্লোগানে রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবর মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিকাল ৪টায় উৎসবের উদ্বোধন করবেন টিআইবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য ড. সেলিনা হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম।

এতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখবেন শিল্পকলা একাডেমীর সাবেক মহাপরিচালক কামাল লোহানী ও চলচ্চিত্র নির্মাতা ক্যাথরিন মাসুদ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের গান পরিবেশন করবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী শাহীন সামাদ, তিমির নন্দী, মনোরঞ্জন ঘোষাল ও ডালিয়া নওশীনসহ হাসান আবিদুর রেজা জুয়েল, সায়ান এবং জনপ্রিয় ব্যান্ডদল ‘দলছুট’।

এছাড়াও টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত ইয়েস নাট্যদল দুর্নীতিবিরোধী নাটক পরিবেশন করবে বলে আয়োজক সূত্র জানিয়েছে। অনুষ্ঠানটি সকলের জন্য উন্মুক্ত।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১১

দেশের মানুষের জন্য এ সরকারের চিন্তা নেই: ফখরুল
পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন
সার্কের স্বার্থে রোহিঙ্গা সমস্যার সমাধান জরুরি
প্রাঙ্গনেমো’র আয়োজনে দুই বাংলার নাট্যমেলার ১১তম আসর
ঘুমের সমস্যায়, এক মিনিটের থেরাপি!


ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ
ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা
বাংলাদেশে থেকে আম-কাঁঠাল-লিচু নেবে তুরস্ক
আট কেজি স্বর্ণ শাহ আমানত বিমানবন্দরের টয়লেটে
আগের দিন আ’লীগের কমিটিতে, পরের দিন আটক