php glass

নিত্য উপহারের ‘ভরা বাদলের মাঝখানে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বর্ষা উপলক্ষে ‘ভরা বাদলের মাঝখানে’ শিরোনামে মাসব্যাপী বর্ষাবিষয়ক ছবি ও পোশাকের বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে নিত্য উপহার।

বর্ষা উপলক্ষে ‘ভরা বাদলের মাঝখানে’ শিরোনামে মাসব্যাপী বর্ষাবিষয়ক ছবি ও পোশাকের বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে নিত্য উপহার।
 
২৩ জুন বিকেলে বসুন্ধরা সিটিতে বর্ষার গান ও ছোটদের বিশেষ ফ্যাশন শোর মাধ্যমে প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

প্রদর্শনীর আয়োজনে রয়েছে বরেণ্য ও শিশুশিল্পীদের আঁকা বর্ষাবিষয়ক ছবির বিশেষ জগৎ। বরেণ্য শিল্পী কাইয়ুম চৌধুরী ও তাঁর আঁকায় আমাদের চারপাশের সবুজ প্রকৃতি এসেছে এই বর্ষায় ইন্দ্রিয়ঘন সুরে শাড়ির জমিনে। ১০টি ভিন্ন রঙে সীমিত শাড়ি এবং তাঁর আঁকায় নতুন চারটি টি-শার্ট বর্ষার আমেজ তৈরি করবে। শিল্পী কাইয়ুম চৌধুরীর শাড়ির শিরোনাম ‘ভরা বাদলের মাঝখানে’।

মালয়েশিয়ার সারওয়াক অঞ্চলের আদিবাসীদের পাটির বয়ন নকশার অণুপ্রেরণায় বর্ষার উপোযোগী শাড়ির ডিজাইন করেছেন চন্দ্রশেখর সাহা ‘বয়নের রঙরূপ’ শিরোনামে। এছাড়া নতুনভাবে ধ্র“ব এষ, সব্যসাচী হাজরা ও মাহাবুবুর রহমান ডিজাইন করেছেন বর্ষার বিভিন্ন ডিজাইনের শাড়ি ও টি-শার্ট।  অনাহিদ জাফরীর রেইন ড্রপের সাথে যোগ হয়েছে নতুন ও পুরনো মিলিয়ে আরও ২০টি ডিজাইনে বর্ষার টি-শার্ট।

বর্ষার এ আয়োজনে ডিজাইনার চন্দ্রশেখর সাহার তত্ত্বাবধানে নিত্য উপহার ডিজাইন স্টুডিওর ডিজাইনার নাদিম ও টোপন তৈরি করেছেন মেয়েদের জন্য টপস, ফতুয়া এবং ছেলেদের জন্য শার্ট, ফতুয়া ও পাঞ্জাবি।

এই প্রদর্শনী চলবে  ২৩ জুন থেকে ২৩ জুলাই প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রদর্শনীর স্থান : বসুন্ধরা সিটি (৩, ৪, ৪এ, ৪বি, লেভেল-৪, ব্লক-বি পান্থপথ) এবং গ্যালারি নিত্য উপহার (আজিজ কো-অপারেটিভ সুপার মার্কেট,

৪র্থ তলা, দক্ষিণ-পূর্ব কোণ,  শাহবাগ, ঢাকা)।

বাংলাদেশ সময় ২০৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০১১

চোরাচালানের তালিকায় এবার পেঁয়াজ!
শাহআলীতে ফেনসিডিলসহ আটক
৩০০ ছুঁই ছুঁই, নতুন পেঁয়াজেও প্রভাব পড়ছে না দামে
বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক
হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে শিক্ষার্থী কমেছে ৭ সহস্রাধিক


ইরাকের সরকারবিরোধী বিক্ষোভে দেড় মাসে নিহত ৩২০  
ভান্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা আটক
মনের তৃষ্ণা বাড়িয়ে দিলেন লোকশিল্পীরা
স্বেচ্ছাসেবক লীগে শীর্ষ পদে আলোচনায় যারা
রাবিতে শিক্ষকদের দ্বন্দ্বের বলি হচ্ছেন শিক্ষার্থীরা