php glass

পুনর্মিলনী মাতাবেন তপু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শুক্রবার বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের (প্রাক্তন বাংলাদেশ রাইফেলস স্কুল ও কলেজ) পুনর্মিলনী অনুষ্ঠান মাতাবে জনপ্রিয় ব্যান্ড-দল যাত্রীর তপু। এছাড়াও থাকবে মহাকাল এবং শূণ্য।

শুক্রবার বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের (প্রাক্তন বাংলাদেশ রাইফেলস স্কুল ও কলেজ)  পুনর্মিলনী অনুষ্ঠান মাতাবে জনপ্রিয় ব্যান্ড-দল যাত্রীর তপু। এছাড়াও থাকবে মহাকাল এবং শূণ্য।

অনুষ্ঠানের সকল আয়োজন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা। বিডিয়ার বিদ্রোহ ঘটনার কারণে স্কুল প্রাঙ্গণে পুনর্মিলনী করা সম্ভব হচ্ছে না বলেও আয়োজকরা দু:খ প্রকাশ করেছেন। তবে শিক্ষক ও প্রাক্তন ছাত্রদের পদচারণায় মুখরিত হয়ে উঠবে কলাবাগান ক্রীড়াচক্র মাঠ, এমনটাই আশা করা করছেন সবাই।

অনুষ্ঠানের উদ্বোধন করবেন সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘আমার বন্ধু রাশেদ’-এর পরিচালক জনাব মোরশেদুল ইসলাম। উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের অধ্যক্ষ মোসাররাত নাঈমা।

সকাল দশটা থেকে অনুষ্ঠান চলবে রাত নয়টা পর্যন্ত। উক্ত অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ডদলগুলো ছাড়াও স্কুলের বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে গান, নাচ, ফ্যাশন শো সহ থাকবে আরও অনেক আয়োজন। সেই সাথে প্রাক্তন ডিবেটারদের সাথে বর্তমান ডিবাটারদের অংশগ্রহণে হবে রম্য বিতর্ক।

আয়োজকরা অনুষ্ঠানে সকল শিক্ষার্থীদের অংশগ্রহণ আশা করছেন। যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করতে বলা হয়েছে এই নম্বরগুলোতে: ০১৭১৩১৭৩০২৪, ০১৫৫২৬৩৩৩১০

উল্লেখ্য, বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের এই পুনর্মিলনী অনুষ্ঠানের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে সহযোগিতা করছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ সময়: ২২০০ ঘন্টা, জুন ১৬, ২০১১

বেশি দামে লবণ বিক্রি, ৫ দোকান সিলগালা-জরিমানা দেড় লাখ
আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মুখোমুখি হবে সু কি
চেকপোস্টে দুর্বৃত্তের হামলায় ৩ পুলিশ আহত, অস্ত্রসহ আটক ২
পাবনায় সরকারিভাবে আমন সংগ্রহের কার্যক্রম শুরু
বায়িং হাউজগুলোর দক্ষতা বাড়ানোর ওপর জোরারোপ


ওয়ারীতে দেশি অস্ত্রসহ ৬ ডাকাত আটক
সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেফতার
কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশাযাত্রী নিহত
পাইকগাছায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 
দুর্গাসাগর দীঘিতে নিখোঁজের ৮ ঘণ্টা পর যুবকের মরদেহ উদ্ধার