তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় পুরস্কার দেবে প্রজ্ঞা ও পিআইবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রজ্ঞা ও পিআইবি (বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট) তামাক নিয়ন্ত্রণ বিষয়ে সেরা প্রতিবেদনের জন্য ‘তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতা পুরস্কার ২০১০’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

php glass

প্রজ্ঞা ও পিআইবি (বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট) তামাক নিয়ন্ত্রণ বিষয়ে সেরা প্রতিবেদনের জন্য ‘তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতা পুরস্কার ২০১০’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

তারা আগ্রহী সাংবাদিকদের কাছ থেকে নিম্নোক্ত শর্তে তামাক নিয়ন্ত্রণ বিষয়ে প্রতিবেদন আহ্বান করেছে :

শর্ত
১. প্রতিবেদনটি ১ জানুয়ারি ২০১০ থেকে ৩১ ডিসেম্বর ২০১০ পর্যন্ত সময়ের মধ্যে কোনো সংবাদমাধ্যমে নিজ নামে প্রকাশিত/প্রচারিত হতে হবে। ইলেকট্রনিক মিডিয়ার ক্ষেত্রে প্রতিবেদনটি প্রচারের তারিখ অনুযায়ী সংশ্লিষ্ট সংস্থা কর্তৃক প্রত্যয়নপত্র জমা দিতে হবে।

২. একজন অংশগ্রহণকারী একটি প্রতিবেদনই জমা দিতে পারবেন। একই বিষয়ে প্রকাশিত/প্রচারিত ধারাবাহিক প্রতিবেদনও একক প্রতিবেদন হিসেবে বিবেচিত হবে। ধারাবাহিক প্রতিবেদনটি একসঙ্গে জমা দিতে হবে।

৩. প্রিন্ট মিডিয়ার ক্ষেত্রে প্রকাশিত প্রতিবেদনসহ এক কপি মূল পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারিত প্রতিবেদনটির একটি সিডি/ডিভিডি জমা দিতে হবে। সংবাদ সংস্থা/অনলাইন সংবাদমাধ্যমের ক্ষেত্রে প্রতিবেদনটি সংশ্লিষ্ট সংস্থা কর্তৃক সত্যয়িত হতে হবে।

ওপরের শর্ত পূরণ করে দেশের যে কোনো অঞ্চলের দৈনিক ও অন্যান্য পত্রিকা, অনলাইন সংবাদমাধ্যম, টেলিভিশন ও রেডিওতে কর্মরত সব সাংবাদিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

বিজয়ীদের প্রত্যেককে পুরস্কার হিসেবে ৫০ হাজার টাকা, ক্রেস্ট এবং সম্মাননা প্রদান করা হবে।

আগ্রহী সাংবাদিকদের জীবনবৃত্তান্তসহ ‘প্রজ্ঞা, ফ্ল্যাট-৪বি, বাড়ি-১১, রোড-৩, ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, ঢাকা-১২১৬’ ঠিকানায় ১০ মে, ২০১১-র মধ্যে সরাসরি অথবা ডাকযোগে প্রতিবেদনটি পৌঁছানোর জন্য অনুরোধ করা হচ্ছে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৩৫, এপ্রিল ২৫, ২০১১

তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩


ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু
গ্রিন বন্ডে বিদেশি বিনিয়োগ বাড়বে
পেস বোলারদের ভালো করতেই হবে: রুবেল
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার