আজ মার্কস অলরাউন্ডার গ্র্যান্ড ফিনালে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দীর্ঘ ছয়মাসের যাত্রা শেষে আজ ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে ।

দীর্ঘ ছয়মাসের যাত্রা শেষে আজ ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে । রাত আটটা ১৫ মিনিটে বাংলাদেশ চীন মৈত্রী সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি এনটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

ফাইনালে প্রতিযোগিতা করছে মোট নয়জন শিশুশিল্পী। প্রাথমিক গ্র“প থেকে রামিসা, সাকিব, স্বর্ণ। নিম্ন মাধ্যমিক থেকে অনুপম, প্রণব ও তোরসা এবং মাধ্যমিক গ্র“প থেকে ঐন্দ্রিলা, দীপা ও মাহের।

বিচারকের দার্য়িত্বে থাকবেন জুয়েল আইচ ও অপি করিম। স্পেশাল গেস্ট হিসেবে থাকবেন মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার। এবারে তিন বিভাগের সেরা তিনজনকে পুরস্কার হিসেবে একটি গাড়ি অথবা ১০ লাখ টাকার শিক্ষা বীমার সুবিধা দেওয়া হবে।

গ্র্যান্ড ফিনালেতে উত্তীর্ণ তিন বিভাগের প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে একজন করে তারকা শিল্পী মঞ্চে পারফর্ম করবেন।এছাড়া ও সঙ্গীত ও নাট্যাঙ্গনের মোট ২৪ জন সেলিব্রেটি অংশ নেবে এই গ্র্যান্ড ফিনালে।

বাংলাদেশ স্থানীয় সময় ২৩৪০,  সেপ্টেম্বর ২৫, ২০১০

নগরবাসীকে মেয়র আরিফের ঈদ শুভেচ্ছা
করোনা আতঙ্ক নিয়েই ঘরে ফিরছে মানুষ
সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর
‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’



সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক
কল্যাণপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত