ছবির নাম বেইলি রোড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শহর ঢাকার তারুণ্যের উচ্ছ্বলতার জন্য আর নাটকপাড়া হিসেবে বেইলি রোডের আছে আলাদা পরিচিতি। এই এলাকাটির সঙ্গে জড়িয়ে আছে অনেক তরুণ-তরুণীর আনন্দ- বেদনা, চাওয়া-পাওয়ার স্মৃতি। সেই টুকরো টুকরো গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’।

শহর ঢাকার তারুণ্যের উচ্ছ্বলতার জন্য আর নাটকপাড়া হিসেবে বেইলি রোডের আছে আলাদা পরিচিতি। এই এলাকাটির সঙ্গে জড়িয়ে আছে অনেক তরুণ-তরুণীর আনন্দ- বেদনা, চাওয়া-পাওয়ার স্মৃতি। সেই টুকরো টুকরো গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’। মাসুদ কায়ানাত পরিচালিত এই ছবির শুটিং শেষ হয়েছে সম্প্রতি। ড্রিমভিউয়ের প্রযোজনায় ছবিটি বর্তমানে আছে সম্পাদনার টেবিলে। এতে অভিনয় করেছেন নিলয়, নতুন নায়িকা আঁচল, কাজী হায়াত, চন্দন চৌধুরী, রেবেকা, কাবিলা, লুৎফর রহমান জর্জ ও আরো অনেকে।

ছবিতে রয়েছে ৫টি গান। আরিফ রনীর সঙ্গীত পরিচালনায় ছবির গানগুলোয় কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, ন্যান্সি, আসিফ, রুনা লায়লা, মিলা, বাপ্পা মজুমদার ও বারী সিদ্দিকী।

ছবিতে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, আকর্ষণীয় একটি গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’। এ ছবিতে আমি প্রথম একক ও প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছি। আমার ক্যারিয়ারে ছবিটি নতুন মাত্রা যোগ করবে বলে আশা রাখি। আমার বিশ্বাস ছবিটি সব বয়সী দর্শকের ভালো লাগবে।

প্রযোজনা সূত্রে জানা গেছে, আগামী কোরবানির ঈদে ‘বেইলি রোড’ ছবিটি মুক্তি দেওয়া হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০২৫, সেপ্টেম্বর ২৫, ২০১০

করোনায় ভারতে নতুন আক্রান্ত ৭৯৬৪, মৃত্যু ২৬৫ জনের
মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 
১ কেজি রেণুতে লাখো মাছের পোনা, দাম গড়ে ৪৫ হাজার
জর্জ ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র
করোনা মৃত্যুতে স্পেনকে ছাড়িয়ে গেল ব্রাজিল


ছুটি শেষে বেরোতে, স্যানিটাইজার রাখছেন গাড়িতে! 
খুমেকে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
সোমবার থেকে করোনা রোগী ভর্তি হচ্ছে রেলওয়ে হাসপাতালে
আমার ব্যক্তিগত পছন্দের একটি গান ‘বেঁচে নেই’: অটমনাল মুন
পদ্মাসেতুর সাড়ে ৪ কিলোমিটার দৃশ্যমান