ঢাকায় আসছেন সঞ্জয় দত্ত, সানিয়াসহ চার তারকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভারতের বিখ্যাত বাণিজ্যিক প্রতিষ্ঠান বালাজি গ্রুপের অন্যতম অঙ্গপ্রতিষ্ঠান উত্তরা ফুডস অ্যান্ড ফিডস প্রাইভেট লিমিটেড বাংলাদেশে তাদের সাংস্কৃতিক ও বাণিজ্যিক কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে।

ভারতের বিখ্যাত বাণিজ্যিক প্রতিষ্ঠান বালাজি গ্রুপের অন্যতম অঙ্গপ্রতিষ্ঠান উত্তরা ফুডস অ্যান্ড ফিডস প্রাইভেট লিমিটেড বাংলাদেশে তাদের সাংস্কৃতিক ও বাণিজ্যিক কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে। এ উপলক্ষে ঢাকা আসছেন বালাজি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলিউডের খ্যাতিমান অভিনেতা সঞ্জয় দত্ত, ফারদিন খান, খ্যতিমান টেনিস তারকা সানিয়া মির্জা এবং অস্টেলিয়াস ক্রিকেটার ব্রেট লি। ২৬ সেপ্টেম্বর রোববার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তারা অংশ নেবেন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বালাজি গ্রুপ ও উত্তরা ফুডসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বালাজি গ্রুপের এ অনুষ্ঠানটি সম্পর্কে মিডিয়াকে বিস্তারিত জানানোর উদ্দেশ্যে উত্তরা ফুডস অ্যান্ড ফিডস লিমিটেড ২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলন আয়োজন করেছে।

বাংলাদেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের সাংবাদিকদের সম্মানে বালাজি গ্রুপ ২৪ সেপ্টেম্বর শুক্রবার রাতে হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সুরমা লাউঞ্জে এক নৈশভোজের আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ দৈনিক ও সংবাদ মাধ্যমের বিনোদন বিভাগের সম্পাদক ও সাংবাদিকরা। অনানুষ্ঠানিক এই নৈশভোজে বালাজি গ্রুপ এবং উত্তরা ফুডস অ্যান্ড ফিডস লিমিটেডের কর্মকর্তারা বাংলাদেশে তাদের সাংস্কৃতিক ও বাণিজ্যিক কার্যক্রম সম্প্রসারণে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
 
বাংলাদেশ স্থানীয় সময় ২৪৫৫, সেপ্টেম্বর ২৪, ২০১০

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত


আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান
মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইটভাটার মালিক-কর্মচারীর মৃত্যু
আড়াইহাজারে দগ্ধ চা দোকানির মৃত্যু