শাহরুখের কণ্ঠে বিউটিফুল বাংলাদেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের গুডউইল অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আগামী ১০ ডিসেম্বর ‘কিং খান লাইভ ইন ঢাকা’র মঞ্চে দাঁড়িয়ে ট্যুরিজম বোর্ডের চলতি স্লোগান ‘বিউটিফুল বাংলাদেশ’ উচ্চারিত হবে শাহরুখ খানের কণ্ঠে।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের গুডউইল অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আগামী ১০ ডিসেম্বর ‘কিং খান লাইভ ইন ঢাকা’র মঞ্চে দাঁড়িয়ে ট্যুরিজম বোর্ডের চলতি স্লোগান ‘বিউটিফুল বাংলাদেশ’ উচ্চারিত হবে শাহরুখ খানের কণ্ঠে। বিশ্ববাসীর উদ্দেশ্যে তিনি বলবেন, ‘প্লিজ ভিজিট বিউটিফুল বাংলাদেশ এবং প্লিজ গিভ ইউর ভোট ফর সুন্দরবন’। বাংলাদেশ সফরে তিনি আনুষ্ঠানিকভাবে পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্যে নির্বাচিত হওয়ার জন্য সুন্দরবনকে ভোট প্রদান করবেন।


আগামী ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হবে ‘কিং খান লাইভ ইন ঢাকা’। এই বর্ণাঢ্য আয়োজনে অংশ নিতে বলিউড সুপারস্টার শাহরুখ খান ৯ ডিসেম্বর ঢাকায় আসছেন। অনুষ্ঠানের আয়োজক অন্তর শোবিজের সঙ্গে অফিশিয়াল পার্টনার হিসেবে এবার যুক্ত হয়েছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড। এ উপলে ২৯ নভেম্বর সোমবার বেলা ১১টায় ঢাকার হোটেল শেরাটনের মার্বেল রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সুন্দরবনের পক্ষে শাহরুখ খানের ভোট প্রদান ও ভোট আহ্বানের বিস্তারিত কার্যক্রম সম্পর্কে জানান বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব শফিক আলম মেহেদী। তিনি জানান, আন্তর্জাতিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহরুখ খানের বাংলাদেশ সফরকে পর্যটন শিল্পের প্রচারণার কাজে লাগানোর জন্য আয়োজক অন্তর শোবিজের সঙ্গে ট্যুরিজম বোর্ডের আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও আয়োজক অন্তর শোবিজের কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে অন্তর শোবিজের সিও স্বপন চৌধুরী জানান, বাংলাদেশের পর্যটন শিল্পের প্রসারে বক্তব্য প্রদানের বিষয়ে শাহরুখ খানকে জানানো হয়েছে এবং তিনি তাতে আনন্দের সঙ্গেই সম্মতি প্রদান করেছেন। তিনি বলেন, সোশাল কমিটমেন্ট থেকেই অন্তর শোবিজ কোনও ধরনের আর্থিক সহায়তা ছাড়াই বাংলাদেশ ট্যুরিজম বোর্ডকে ‘কিং খান লাইভ ইন ঢাকা’র অফিশিয়াল পার্টনার হিসেবে যুক্ত করেছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৫০,  নভেম্বর ২৯, ২০১০

Nagad
চট্টগ্রামে অনলাইনে জমছে পশুর হাট
সারিয়াকান্দি-সোনাতলা ও কেশবপুরে ৭২ ঘণ্টা বাইক চলাচল নিষেধ
খাল খননের দাবিতে মানববন্ধন করায় কৃষকদের হুমকি
চাঁদা না পেয়ে পিটিয়ে জখম, শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ
বগুড়া-১ ও যশোর-৬ উপ-নির্বাচন: ১৪ জুলাই সাধারণ ছুটি


মুজিববর্ষে করোনা সহায়তা যাবে ১০ টাকার ব্যাংক হিসাবেও
পাটকল বন্ধ ও স্বাস্থ্যখাতের দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন
সেই সালাম ঢালীকে মুক্তির আদেশ দিয়েছেন আদালত
করোনা টেস্টে অনিয়ম, উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান
‘সংস্কৃতি মন্ত্রণালয়ের কার্যক্রমে আরও গতিশীলতা আনা হবে’