মাই নেম ইজ খান এবার ঢালিউডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ছবির মান যাই হোক না কেনো, এবারে ঈদে বানিজ্যিক সাফল্যের মুখ দেখেছে ‘নাম্বার ওয়ান শাকিব খান’। পরিচালক বদিউল আলম খোকনের এই ছবিটি যদিও আড়াই ঘন্টার স্থুল বিনোদন ছাড়া কিছুই নয়। তবু ঈদের হিট ছবি বলে কথা!

ছবির মান যাই হোক না কেনো, এবারে ঈদে বানিজ্যিক সাফল্যের মুখ দেখেছে ‘নাম্বার ওয়ান শাকিব খান’। পরিচালক বদিউল আলম খোকনের এই ছবিটি যদিও আড়াই ঘন্টার স্থুল বিনোদন ছাড়া কিছুই নয়। তবু ঈদের হিট ছবি বলে কথা! এই সাফল্যে অনুপ্রাণিত হয়ে পরিচালক এফ আই মানিক শাকিব খানকে নিয়ে গ্রহণ করেছেন নতুন পরিকল্পনা। এবার তিনি শাকিব খানকে নিয়ে তৈরি করতে যাচ্ছেন ‘মাই নেম ইজ খান’।

বলিউডে কিং শাহরুখ খানকে নিয়ে নির্মিত হয়েছে ‘মাই নেম ইজ খান’। ঢালিউডে সেই নামেরই সূত্র ধরে এবার নির্মিত হচ্ছে ‘মাই নেম ইজ খান’, আর হ্যাঁ আমাদের সবেধন নীলমনি নায়ক শাকিব খান এতে নাম ভূমিকায় অভিনয় করছেন। আগামী জানুয়ারিতে এই ছবির শুটিং হবে বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা এফ আই মানিক। ছবির গল্প লিখেছেন ছটকু আহমেদ ও আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য রচনা করেছেন ছবির পরিচালক এফ আই মানিক নিজেই।

‘মাই নেম ইজ খান’-এর গল্প সম্পর্কে পরিচালক এফ আই মানিক বলেন, আমাদের দেশের একটি অটোমোবাইল নতুন একটি প্রোডাক্ট উৎপাদন করা শুরু করে। কিন্তু বিদেশী শক্তি নিজেদের প্রডাক্ট চালানোর স্বার্থে নানাভাবে অটোমোবাইটি ধ্বংসের পাঁয়তারা চালায়। যার রুখে দাঁড়াবেন শাকিব খান। এফ আই মানিক জানালেন, শাকিব খানের বিপরীতে এ ছবিতে অভিনয় করছেন সাহারা।  দুজনেই চুড়ান্ত শিডিউল দিয়েছেন। ছবিটি নির্মাণে আমার নতুনত্ব আনার চেষ্টা থাকবে। সবমিলিয়ে বলিউডের ‘মাই নেম ইজ খান’-এর মতোই আমাদের ‘মাই নেম ইজ খান’ ছবিটি এ দেশের দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০, সেপ্টেম্বর ২২, ২০১০

লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান
নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!


বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫
আগৈলঝাড়ায় শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা