ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

নিখিলের ক্রেডিট কার্ড নিয়ে যশের সঙ্গে ডেটিং করেন নুসরাত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
নিখিলের ক্রেডিট কার্ড নিয়ে যশের সঙ্গে ডেটিং করেন নুসরাত! যশের সঙ্গে নুসরাত ও নিখিলের সঙ্গে নুসরাত

গত বছরের মাঝামাঝি সময় থেকে ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হয় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের। বিষয়টি ডিভোর্স পর্যন্ত গড়াতে চলেছে।

এরই মধ্যে নুসরাতকে ডিভোর্সের নোটিশও পাঠিয়েছেন নিখিল।

এদিকে গুঞ্জন রয়েছে, স্বামীকে ছেড়ে অভিনেতা যশের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত। শুধু তাই নয়, যশের সঙ্গে ডেট করতে গেলে নুসরাত স্বামীর ক্রেডিট কার্ড ব্যবহার করেন বলে জানা যায়। তবে বিষয়টি নিয়ে কোনো আপত্তি জানায়নি নিখিল।

নিখিলের পাঠানো ডিভোর্স নোটিশের ব্যাপারে এখনো কোনো উত্তর দেননি নুসরাত জাহান। তবে তিনি ডিভোর্স আবেদন গ্রহণ করে যশের সঙ্গে নতুন করে ঘর বাঁধেন কিনা তা সময়ই বলে দেবে।

২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। বিয়ের দুই বছর পার হওয়ার আগেই তাদের সংসারে ভাঙনের সুর।

টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে তাকে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa