আবু সাইয়ীদের নতুন ছবি ‘অপেক্ষা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আবু সাইয়ীদ পরিচালিত নতুন ছবি ‘অপেক্ষা’।  ছবিটি সেন্সর সনদ লাভ করেছে।

একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আবু সাইয়ীদ পরিচালিত নতুন ছবি ‘অপেক্ষা’।  ছবিটি সেন্সর সনদ লাভ করেছে। সম্প্রতি সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখেন এবং আনকাট সেন্সরের সিদ্ধান্ত জানান।

আবু সাইয়ীদ পরিচালিত নতুন ছবি ‘অপেক্ষা’র শুটিং শুরু হয়েছিল গত মার্চ মাসে বগুড়া জেলার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী গ্রামে। এরপর ঢাকার নবাবগঞ্জ, টঙ্গী রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় ছবিটির চিত্রগ্রহণের কাজ হয় । জঙ্গিবাদ এবং তার প্রভাব নিয়ে ছবির কাহিনী গড়ে উঠেছে। জঙ্গি তৎপরতার পাশাপাশি এর পারিবারিক প্রভাব তুলে ধরা হয়েছে এই ছবিতে।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মিরানা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায়, তিনু করিম, উজ্জ্বল মাহমুদ, মিঠু বর্মন, আহসানুল হক মিনু, নার্গিস, জ্যামি জুয়েল, শরীফ খান, খোরশেদ আলম, রিতু, রিমু খান, আমান প্রমুখ। সম্পাদনা ও শব্দ পরিকল্পনা সুজন মাহমুদ, সঙ্গীত ফোয়াদ নাসের, গীতিকার গুঞ্জন চৌধুরী, নিজের কাহিনী নিয়ে চিত্রনাট্য রচনা ও চিত্রগ্রহণ আবু সাইয়ীদ, প্রযোজনা আঙ্গিক কমিউনিকেশন্স।   

পরিচালক জানান, আগামী নভেম্বরে ছবিটি মুক্তি দেওয়া

নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল


দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান