ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

গর্ভাবস্থায় যোগাসনে ফটোশুট করে ট্রোলের শিকার কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
গর্ভাবস্থায় যোগাসনে ফটোশুট করে ট্রোলের শিকার কারিনা কারিনা কাপুর খান

গর্ভাবস্থায় বেবি বাম্প ছবি প্রকাশ করা তারকা অভিনেত্রীদের একটি ফ্যাশনে পরিণত হয়েছে। তবে অনেকের মতোই এবার কারিনা কাপুরও বাঁচতে পারলেন না ট্রোলিং থেকে।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাসনে বেবি বাম্প ছবি শেয়ার করেন কারিনা। প্রথম প্রথম অনেকেই তাকে ভালো একজন মা কিংবা একজন ‘স্টাইলিশ মা’ বলে মন্তব্য ও শুভকামনা জানালেও সময়ের সঙ্গে মন্তব্যের পথ পরিবর্তন হয়। একের পর এক নেতিবাচক মন্তব্য ধেয়ে আসে অভিনেত্রীর দিকে।

#KareenaKapoorKhan encourages people to embrace their bodies with these lovely pictures. pic.twitter.com/NdviTaYPzs

— Filmfare (@filmfare) January 25, 2021

গর্ভাবস্থায় যোগব্যায়ামের ছবি শেয়ার করায় অনেকে একে ‘লোক দেখানো’ বলে কটাক্ষ করেছেন। কেউ লিখছেন, ‘এই ধরনের ফোটোশুট করে কারিনা দেখাতে চাইছেন সারা ভারতে উনি একাই অন্তঃসত্ত্বা হয়েছেন’। কেউ আবার লিখলেন, ‘এটা কারিনা কাপুর খানের পাবলিসিটি স্টান্ট। মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য এই ধরনের কাজ করছেন তিনি’।

Some celebs flaunt their baby bump for money & attention. And they get paid to do that.

Some women work while being pregnant to feed themselves & the baby.

Choose wisely whom you want to respect. Respect is not cheap. It must be earned.#KareenaKapoorKhan pic.twitter.com/N48bA1Ntb7

— Peter Prabhakar (@HouseOfFakts) January 25, 2021

এসব বক্তব্যের সারমর্ম, ভারতের প্রচুর মহিলাই গর্ভাবস্থায় কঠোর পরিশ্রমের কাজ করেন। কিন্তু তা ফোটোশুট করে সমাজমাধ্যমে দেখানোর বিলাসিতার সুযোগ তাদের কাছে নেই। এক নেটাগরিক কারিনার ছবির পাশে গর্ভবতী এক নারী শ্রমিকের ছবি রেখে তুলনা টেনে লিখেছেন, ‘আপনি ঠিক করুন কাকে সম্মান করবেন। কারণ, এটা কোনও সস্তার জিনিস নয়। সম্মান অর্জন করতে জানতে হয়’।

যদিও মিম, ট্রোল বা কটাক্ষকে কোনওদিন গুরুত্ব দেননি কারিনা। আপাতত নতুন অতিথির আগমনের প্রতীক্ষায় গোটা পতৌদি পরিবার।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa