ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

যেকোনো সময় টিকা নিতে প্রস্তুত হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
যেকোনো সময় টিকা নিতে প্রস্তুত হিরো আলম হিরো আলম

বহুল প্রতীক্ষিত করোনার টিকা দেওয়া শুরু হলো দেশে। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেতা আশরাফুল আলম ওরফে ‘হিরো আলম’।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে এফডিসিতে অবস্থান করছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেখানে করোনা ভ্যাকসিন নিয়ে আলাপকালে নিজের ইচ্ছার কথা জানালেন হিরো আলম। বললেন, করোনা থেকে এখন মুক্তির পথ তৈরি হয়েছে। আমরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ যে ভ্যাকসিন আবিস্কার হয়েছে।

হিরো আলম বলেন, আজ আমাদের খুবই আনন্দের একটি দিন। আজ শুভ একটি দিন। আজ দেশে প্রথমবারের মতো টিকা দেওয়া হচ্ছে। এটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ দিন। আমি শুনেছি একজন নার্সকে প্রথম টিকা দেওয়া হবে। দেশে যাদের আগে প্রয়োজন তাদের টিকা দেওয়া হলেই ভালো। এরপর সাধারণ মানুষ যারা আগ্রহী তারা টিকা নিবে। আর আমিও টিকা নিতে প্রস্তুত। যখন আমাকে বলা হবে অবশ্যই আমি টিকা নিবো। সরকারকে ধন্যবাদ জানাই যে আমাদের দেশে এতো তাড়াতাড়ি টিকা নিয়ে আসা হয়েছে।

তিনি বলেন, আমি শুনেছি ভারত আমাদের বন্ধু দেশ হিসেবে আমাদেরকে ভ্যাকসিন উপহার দিয়েছে। আবার সরকার টাকা দিয়েও কিনে এনেছে। আমরা এতো দিনের দুর্যোগ শেষে একটা ভালো সময় পেতে যাচ্ছি। নিশ্চই আমরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। একইসাথে আমি দেশের সরকার ও মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই।  

কবে টিকা নেবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি যে কোনো সময় টিকা নিতে প্রস্তুত। আমাকে যদি বলা হয় আজই টিকা দেওয়া হবে আমি আজই নিবো। কারণ কেউ করোনায় মরতে চায় না। করোনা থেকে বাঁচার পথ এই টিকা, আমরা যারা মিডিয়ায় কাজ করি, সরকার যখনই আমাদেরকে টিকা দেবে, আমি সবার আগে এগিয়ে যাবো।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa