ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

পূজায় গোমাংস রান্না নিয়ে দেবলীনাকে জবাব দিলেন রুদ্রনীল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
পূজায় গোমাংস রান্না নিয়ে দেবলীনাকে জবাব দিলেন রুদ্রনীল রুদ্রনীল ঘোষ ও দেবলীনা দত্ত

স্বাধীনতা ও আধুনিকতার নামে ধর্মীয় সংস্কৃতি ও ঐতিহ্য বিসর্জন দিয়ে অন্যদের মনে কষ্ট দেওয়া যে সমীচীন নয় তা একবার স্মরণ করিয়ে দিলেন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। সম্প্রতি অভিনেত্রী দেবলীনা দত্ত দুর্গাপূজার অষ্টমীতে গরুর মাংস রান্না করা নিয়ে যে মন্তব্য করে উত্তেজনা ছড়িয়েছেন সে প্রসঙ্গেই এবার মুখ খুললেন রুদ্রনীল।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেবলীনার প্রসঙ্গ তুলে রুদ্রনীল জানান, স্বাধীনতা মানে সচেতন হওয়া। যাতে একের বলা কথা অন্যের কষ্টের কারণ না হয়। নিজেকে আধুনিক প্রমাণ করতে গিয়ে অন্যের মনে দুঃখ দেওয়া উচিত নয়।  

দেবলীনার মন্তব্যের প্রেক্ষিতে তাকে যে গণধর্ষণ কিংবা খুনের হুমকি দেওয়া হয়েছে তা একেবারেই সমর্থন করেন না রুদ্রনীল। কিন্তু মেট্রো চ্যানেলে অতি উৎসাহী মানুষের উসকানিমূলক বক্তব্যকেও তিনি সমর্থন করেন না বলে জানান।

আরও পড়ুন: ধর্ষণের হুমকি দেবলীনাকে, যা বললেন জয় গোস্বামী

নিজে নিরামিষাশী হলেও প্রয়োজনে তিনি কারও বাড়ি অষ্টমী কিংবা নবমীর দিনে গিয়ে গোমাংস রান্না করে দিতে পারেন। এমন কথাই বলেছিলেন দেবলীনা। সেই প্রসঙ্গে রুদ্রনীল বলেন, ‘কোন বাঙালি বাড়িতে গোমাংস রান্না হয়েছে? আমি তো জানিনা!’ 

এরপরই তিনি জানান, মাংস তো দূর অস্ত, অষ্টমীর দিন বেশিরভাগ বাঙালি বাড়িতে মাছই হয় না। নিরামিষ খাওয়া হয়। তাই কথা বলার আগে সচেতন থাকা প্রয়োজন বলে মনে করেন অভিনেতা।  

তিনি বলেন, ‘দেবলীনা দত্ত যেভাবে গোটা দেশের সামনে টেলিভিশনে পূজার সময় গরুর মাংস রান্না করার কথা বলেছেন তাতে আমাদের দেশের একটি বিরাট মানুষ তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত পেয়েছেন। সেই বিরাট অংশের মানুষরা যে শুধুমাত্র বিজেপির সাথে সংযুক্ত এটা ভাবলে ভুল করা হবে। শুনলাম অভিনেত্রীর বৃদ্ধা মা আতঙ্কিত হয়ে রয়েছেন। তিনি নিজেও পুজোতে গরুর মাংস কোনদিন রান্না করার কথা ভেবেছেন? জিজ্ঞেস করুন তাকে। ” সাংবাদিকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন রুদ্রনীল।

আরও পড়ুন: ‘গরুর মাংস রান্না’ করা নিয়ে দেবলীনার বিরুদ্ধে থানায় অভিযোগ

এদিকে বেশ কিছুদিন ধরেই রুদ্রনীলের বিজেপিতে যোগদানের গুঞ্জন শোনা যাচ্ছে। ইতোমধ্যেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা হয়েছে তার। ভিক্টোরিয়া মেমোরিয়ালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তবে বিজেপিতে যোগ দেওয়ার প্রশ্নে তিনি গণমাধ্যমকে জানান, সমস্ত দিক ভেবেচিন্তেই সিদ্ধান্ত নেবেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa